• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাউতের সঙ্গে বিতণ্ডা! ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা কঙ্গনাকে, অনুমোদন স্বরাষ্ট্রমন্ত্রকের

মুম্বই সফরের আগেই বাড়ানো হল কঙ্গনা রানাওয়াতের নিরাপত্তা। কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রকের অনুমোদনে এখন অভিনেত্রী পাবেন ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা। ৯ সেপ্টেম্বর কঙ্গনার মুম্বইয়ে যাওয়ার কথা। তার আগেই বাড়ানো হল নিরাপত্তা। গত কয়েকদিন ধরেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে প্রবল বিতণ্ডা শুরু হয়েছিল। মহারাষ্ট্রে কঙ্গনার প্রবেশ নিয়ে হমকি দিয়েছিলেন সঞ্জয় রাউত।

বাড়ল কঙ্গনার নিরাপত্তা

বাড়ল কঙ্গনার নিরাপত্তা

সঞ্জয় রাউতের হুমকির পর বাড়ল অভিনেত্রী কঙ্গনা রানাওয়তের নিরাপত্তা। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অনুমোদনে কঙ্গনা রানাওয়াত এখন পাবেন ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা। কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী ছাড়াও এবার অভিনেত্রীর নিরাপত্তায় থাকবেন ১০ জন সরকার প্রদত্ত সশস্ত্র নিরাপত্তা রক্ষী। প্রসঙ্গত উল্লেখ্য ৯ সেপ্টেম্বর কঙ্গনার মুম্বইয়ে যাওয়ার কথা।

কঙ্গনাকে হুমকি রাউতের

কঙ্গনাকে হুমকি রাউতের

কয়েকদিন ধরেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গ কঙ্গনা রানাওয়াতের বিতণ্ডা চরমে উঠেছিল। মুম্বইকে পিওকে-র সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা। তাতে বেজায় চটে সঞ্জয় রাউত রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন অভিনেত্রী যেন মুম্বইয়ে পা রাখার সাহস না করেন। তিনি মহারাষ্ট্রের অবমাননা করেছেন বলে শিবসেনার মুখপাত্রে লেখা হয়েছে। মহারাষ্ট্রকে পিওকে সঙ্গে তুলনা করার জন্য অভিনেত্রীকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে বলে দাবি জানিয়েছেন সঞ্জয়য।

কঙ্গনার বিতর্কিত মন্তব্য

কঙ্গনার বিতর্কিত মন্তব্য

কয়েকদিন আগে মুম্বইকে পিওকে-র সঙ্গে তুলনা করেন অভিনেত্রী। তিনি অভিযোগ করেছিলেন। মুভি মাফিয়াদের থেকেও তিনি বেশি ভয় করেন মুম্বই পুলিসকে। কঙ্গনার এই মন্তব্যের পরেই শোরগোল পড়ে গিয়েছিল শিবসেনা শিবিরে। কঙ্গনাকে হুমকি দিয়ে বসেন মারাঠা জাত্যাভিমানী শিবসেনা নেতা সঞ্জয় রাউত। মারাঠী জাতির অবমাননা তিনি মেনে নেবেননা বলে কঙ্কনাতে ক্ষমা চাইতে বলেছিলেন।

কঙ্গনার নিরাপত্তা বাড়ানোর দাবি

কঙ্গনার নিরাপত্তা বাড়ানোর দাবি

সঞ্জয় রাউতের সঙ্গে যখন প্রবল বিতণ্ডা চলছে কঙ্গনা রানাওয়াতের তখন অভিনেত্রীর নিরাপত্তা বাড়ানোর দাবি জানিয়েছিলেন হরিয়ানার মন্ত্রী। তিনি বলেছিলেম এই পরিস্থিতিতে অভিনেত্রীকে বাড়তি নিরাপত্তা দেওয়া উচিত কঙ্গনা রানাওয়াতের।

বৈধ লাইসেন্স ছাড়াই করোনার ওষুধ বিক্রি! কাঠগড়ায় ১০ সংস্থা, সিবিআই তদন্তের দাবি

English summary
Kangna Ranaut get Y plus category security aproved by Home Ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X