• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণকে সাম্প্রদায়িক রূপ দেওয়া চেষ্টা করবেন না, দলীয়কর্মীদের সতর্ক করলেন জেপি নাড্ডা

করোনা ভাইরাসের নতুন হটস্পট এখন নিজামউদ্দিন। তাবলিঘি জামাতের জমায়েত থেকে দেশে করোনা সংক্রমণ কয়েকগুণ েবড়ে গিয়েছে। সংক্রামিত হয়েছেন ৪০০-রও বেশি মানুষ। উদ্বেগজনক পরিস্থিতির মধ্যেও নিজামউদ্দিনের ঘটনা নিয়ে রাজনীতি চলছে। দলীয় নেতাদের তাই বারবার সতর্ক করে জানিয়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে কোনও রকম সাম্প্রদায়িক রং না দেওয়া হয়।

নিজামউদ্দিন থেকে সংক্রমণ

নিজামউদ্দিন থেকে সংক্রমণ

নিজামউদ্দিনে তাবলিঘি জামাতের জমায়েত থেকে গোটা দেশে করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে প্রায় ৬০০ জনের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এই তাবলিঘি জামাতের সভায় যোগ দেওয়ায়। তামিলনাড়ুতে এর সংখ্যা সবচেয়ে বেশি বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক।

 নিজামউদ্দিন নিয়ে রাজনীতি

নিজামউদ্দিন নিয়ে রাজনীতি

ইতিমধ্যেই একাধিক রাজনৈিতক দল নিজামউদ্দিনের ঘটনা নিয়ে রাজনীতি শুরু করে দিয়েছে। মুসলিমদের বিরুদ্ধে এই নিয় আক্রমণাত্মক মন্তব্য বাড়ছে। কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা যার জন্য ফুঁসে উঠে টুইট করেছিলেন নিজামউদ্দিনের ঘটনা মুসলিমদের বিরুদ্ধে আক্রমণের সুযোগ করে দিয়েছে একদল মানুষকে। যদিও একাধিক মুসলিম ধর্মনেতা এর বিরোধিতা করেছেন।

সতর্ক করলেন জেপি নাড্ডা

সতর্ক করলেন জেপি নাড্ডা

করোনা সংক্রমণের মধ্যে যাকে নিজামউদ্দিনের ঘটনাকে সাম্প্রদায়িক রং না দেওয়া হয় সেকারণে দলীয় কর্মীদের আগে থেকেই সতর্ক করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি জানিয়েছেন, দলের কোনও রাজনৈতিক নেতা যেন এই নিয়ে কোনও রকম সাম্প্রদায়িক মন্তব্য বা উস্কানিমূলক মন্তব্য না করেন। এতে প্রধানমন্ত্রীর প্রচেষ্টা বিঘ্নিত হবে।

English summary
JP Nadda warns party members not to make coronavirus in communal colour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X