• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেট এয়ারওয়েজের কোনো শেয়ার রাখছেন না নরেশ গয়াল

আর্থিক সমস্যায় জর্জরিত জেট এয়ারওয়েজের বোর্ড থেকে নিজেদের শেয়ার তুলে নিলেন সংস্থার প্রতিষ্ঠাতা নরেশ গয়াল ও তাঁর স্ত্রী অনিতা গয়াল। জেট এয়ারওয়েজের সঙ্গে সব সম্পর্ক কার্যত ছিন্ন করার কথা, সংস্থার বোর্ডকে জানিয়েও দিয়েছেন গয়াল দম্পতি।

জেট এয়ারওয়েজের কোনো শেয়ার রাখছেন না নরেশ গয়াল

উল্লেখ্য, গত মাসেই জেট এয়ারওয়েজের বোর্ড থেকে ইস্তফা দেন সস্ত্রীক নরেশ গয়াল। এই মুহূর্তে জেট এয়ারওয়েজের সিংহভাগ মালিকানা স্টেট ব্যাঙ্ক-সহ ঋণদাতাদের গোষ্ঠীর হাতে রয়েছে। নরেশ গয়াল নিজের হাতে থাকা প্রায় ২৬% শেয়ার পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের কাছে বন্ধক রেখেছিলেন। দ্রুত সমস্যা সমাধানের জন্য কেন্দ্রীয় সরকারের তরফে অসামরিক বিমান পরিবহণ মন্ত্রকের সচিব প্রদীপ সিংহ খারোলাকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে বলে জেট সূত্রের খবর।

ওদিকে, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, জেট এয়ারওয়েজ পুনরুদ্ধারে বিকল্প পরিকল্পনা তৈরির কাজ শুরু করেছে ঋণদাতারা। অন্যতম ঋণদাতা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ও তার সহযোগীরা, সমস্যা সমাধানে ১৫০০ কোটি টাকার আপদকালীন তহবিল তৈরির কথা ভাবছে বলেও পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে।

অপরদিকে, যে কোনও মুহূর্তে সাময়িক ভাবে জেট এয়ারওয়েজের সব আন্তর্জাতিক উড়ান বন্ধ হতে পারে, এই খবরের প্রেক্ষিতে সংস্থার বক্তব্য জানতে চেয়েছে বম্বে স্টক এক্সচেঞ্জ বা বিএসই। তারই মধ্যে মঙ্গলবার, মুম্বইয়ে জেট এয়ারওয়েজের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়।

English summary
Jet Crisis: Goyal has decided not to bid for acquiring stake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X