• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার মোদী রাজ্যেও হাথরসের মতো পরিস্থিতি! কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

  • |

বিজেপি শাসিত উত্তর প্রদেশের হাথরসের (Hathras) স্মৃতি এখনও টাটকা। এরই মধ্যে মোদী রাজ্য গুজরাতে (Gujarat) হাথরসের মতো পরিস্থিতি। ১৫ বছরের এক কিশোরীকে চারজন ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ অবশ্য অভিযুক্তদের ৩ জনকে গ্রেফতার করেছে। তবে মহাদেবনদরে ধর্ষণের(rape) ঘটনায় রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

গেরিলা কায়দায় অভিযান! নবান্ন অভিযান নিয়ে হুঁশিয়ারি অর্জুন সিং-এর

 জামনগরের মহাদেবনগরে কিশোরীকে ধর্ষণ

জামনগরের মহাদেবনগরে কিশোরীকে ধর্ষণ

গুজরাতের জামনগরের মহাদেবনগরে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনা, সাধারণ মানুষকে উদ্বিগ্ন করে তুলেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২৮ সেপ্টেম্বর চার দুষ্কৃতী ১৫ বছরের কিশোরীকে ধর্ষণ করে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

ডিএসপির বক্তব্য

ডিএসপির বক্তব্য

ডিএসপি(রুরাল) এপি জাদেজা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ২৮ সেপ্টেম্বর জামনগরের খোদিয়ার কলোনির মহাদেবনগরে ঘটনাটি ঘটে। চারজন কিশোরীকে ঘুমের ওষুধ খাইয়ে ১৫ বছরের ওই কিশোরীকে ধর্ষণ করে।

 পুলিশের হাতে গ্রেফতার ৩

পুলিশের হাতে গ্রেফতার ৩

পুলিশ ওই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দর্শন ভাটিয়া, মিলন ভাটিয়া এবং দেবকরণ গাধবিকে গ্রেফতার করেছে। চতুর্থ অভিযুক্ত মোহিত ভাটিয়ার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তরা সবাই মহাদেবনগরের বাসিন্দা বলে জানিয়েছেন পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা করেছে পুলিশ।

মহিসাগরেও ধর্ষণের অভিযোগ

মহিসাগরেও ধর্ষণের অভিযোগ

শুধু জামনগরেই নয়, অপর একটি ঘটনায় মহিসাগরের সানন্ত্রামপুরে ৩৫ বছরের এক মহিলাকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। সান্ত্রামপুর থানায় এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে।

মহিলাদের বিরুদ্ধে অপরাধ এবং ধর্ষণের ঘটনায় বিজেপি শাসিত গুজরাত অনেকটাই এগিয়ে রয়েছে। শুধুমাত্র অভিযুক্তদের শাস্তি এই ধরনের ঘটনা কমাতে পারে না, বলছেন, বিশেষজ্ঞরা। দেশে সামাজিক ও সাংস্কৃতিক পরিবর্তন জরুরি বলে জানাচ্ছেন তারা।

English summary
Narendra Modi's state Gujarat's Jamnagar police has arrested 3 persons in connection with raping a fifteen year old girl
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X