• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনা থেকে সুস্থ হয়ে ওঠার শতাংশ বাড়ছে! অন্ধকার কাটিয়ে ওঠার বার্তা পরিসংখ্যানে

১৩ হাজারের ঘর পেরিয়েছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। গোটা মানব সভ্যতা ক্রমাগত সন্ত্রস্ত হয়ে পড়ছে এই দানবীয় রোগের আস্ফালনে। এদিকে, ভারতে গত ২১ দিনের লকডাউনে সোশ্যাল ডিসটেন্সিং ই করোনার একমাত্র হাতিয়ার বলে জানান দেন প্রধানমন্ত্রী। যার ফলাফল সম্ভবত এবার ভারতের করোনা পরিসংখ্যানে পড়ছে। একনজরে দেখে নেওয়া যাক ভারতে করোনার জেরে সুস্থতার হার।

 সুস্থতার পরিসংখ্যানে উন্নতি!

সুস্থতার পরিসংখ্যানে উন্নতি!

ভারতের করোনা ভাইরাস ঘিরে পরিসংখ্যান বলছে, দেসে সুস্থ হয়ে ওঠার মানুষের শতাংশ বাড়ছে আগের থেকে। আক্রান্তদের ১৩ শতাংশ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলে জানা গিয়েছে ।

পরিসংখ্যান একনজরে

পরিসংখ্যান একনজরে

পরিসংখ্যান অনুযায়ী, ১৩৩৮৭ জনের মধ্যে ১৭৪৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন হাসপাতাল থেকে। গত সপ্তাহে এই সুস্থতার হার ছিল অনেকটাই কম। শতাংশের বিচারে সেই সুস্থতার হারকে এই সপ্তাহে মাত দিয়েছে নতুন পরিসংখ্যান।

কতজন সুস্থ হয়েছেন ?

কতজন সুস্থ হয়েছেন ?

সুস্থতার বিচারে গত সপ্তাহের ৮ শতাংশের হার ছিল ভারতে। তা এই সপ্তাহে বেড়ে গিয়ে দাঁড়িয়েছে ১৩ শতাংশ। নিঃসন্দেহে যা বড় দিক বলে মনে কার হচ্ছে। গত ২৪ মার্চ রাত থেকে দেশে লকডাউন লাগু করার পর থেকে এই পরিসংখ্যান ফলাফল হিসাবে উঠে আসছে বলে মনে করা হচ্ছে।

 কেরল দিশা দেখাচ্ছে

কেরল দিশা দেখাচ্ছে

করোনা যুদ্ধে ভারতকে দিশা দেখাচ্ছে দক্ষিণের রাজ্য কেরল। সেখানে বৃহস্পতিবার২৪ ঘণ্টায় নতুন করে মাত্র ১ জনের দেহে করোনার চিহ্ন মিলেছে। ২৪৫ জন সেখানে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন করোনা যুদ্ধ শেষে।

করোনা মহামারির জেরে শিশু অধিকার রক্ষা তীব্র সঙ্কটে, রিপোর্ট রাষ্ট্রপুঞ্জের

English summary
India Coronavirus update, Nearly 13% of Covid-19 patients recover across India.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X