• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৪-এ ঢেউ, ২০১৯-এ বিজেপির সুনামি, বললেন গম্ভীর

২০১৪তে শুধু ঢেউ এসেছিল, এবার আসবে বিজেপির সুনামি। মন্তব্য করেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি নেতা গৌতম গম্ভীর। দাবি করেছেন, বিজেপি ফের ক্ষমতায় এলে, দেশে উন্নয়নের স্রোত বইবে। একই সঙ্গে, তাঁকে টুইটারে ব্লক করে দেওয়া প্রসঙ্গে মেহবুবা মুফতির উদ্দেশে গম্ভীরের খোঁচা, জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী এভাবে দেশের ১৩০ কোটি মানুষকে আটকাতে পারবেন কী।

২০১৪-এ ঢেউ, ২০১৯-এ বিজেপির সুনামি, বললেন গম্ভীর

উল্লেখ্য, বিজেপির নির্বাচনী সংকল্পপত্রে জম্মু-কাশ্মীরে ৩৭০ ও ৩৫এ আর্টিকেল লাগুর প্রতিশ্রুতি এবং লোকসভা ভোটে তাঁর দাঁড়ানোর বিপক্ষে দিল্লি হাইকোর্টে আবেদন জমা পড়া নিয়ে টুইটারে তীব্র প্রতিক্রিয়া দেন মেহবুবা মুফতি। তা নিয়েই পিডিপি নেত্রীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন গৌতম গম্ভীর। দুজনের মধ্যে কু-কথার ঝড় বয়ে যায়। এরপরেই গৌতম গম্ভীরকে টুইটারে ব্লক করে দেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা।

[আরও পড়ুন: মোদী কি অজেয়! ২০০৪ সালের কথা স্মরণ করিয়ে ২০১৯ জয়ের টার্গেট সোনিয়ার]

যদিও এতে তাঁর কিছু যায়-আসে না বলেই জানিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি নেতা। গৌতম গম্ভীরের কথায়, এখন দেশে বিজেপির ঢেউ বইছে। মেহবুবা মুফতি তাতে গা না ভাসালে ঢুবে যাবেন বলেও সতর্কবার্তা দিয়েছেন গৌতম গম্ভীর।

[আরও পড়ুন: লোকসভা ভোটের মঞ্চ থেকে সোনার বাংলা গড়ার ডাক! রায়গঞ্জ থেকে টিএমসির নতুন অর্থ অমিতের]

English summary
In 2019 there is tsunami & there is development, said Gambhir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X