• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার নিজের জেলাতেই সিবিএসইর ছাত্রছাত্রীদের পরীক্ষা কেন্দ্র, ঘোষণা কেন্দ্রীয় মন্ত্রীর

এবার নিজের জেলাতেই পরীক্ষা কেন্দ্র পাবে সিবিএসইর ছাত্রছাত্রীরা। বকেয়া পরীক্ষাগুলি তারা সেখানেই দিতে পারবে। এদিন এমনটাই জানিয়েছেন মানবসম্পদ উন্নয়নমন্ত্রী রমেশ পোখরিয়াল নিশাঙ্ক। করোনা লকডাউনের জেরে দশম ও দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীরা নিজেদের বাড়িতে ফিরে গিয়েছে। অন্যদিকে তাঁদের পরীক্ষাও বাকি রয়েছে। এদিন সিবিএসইর ছাত্রছাত্রীদের জন্য এই তথ্য জানিয়ে টুইট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

কেন্দ্রীয় মন্ত্রীর ঘোষণায় চিন্তা দূর ছাত্রছাত্রীদের

কেন্দ্রীয় মন্ত্রীর ঘোষণায় চিন্তা দূর ছাত্রছাত্রীদের

এদিন কেন্দ্রীয় মন্ত্রীর ঘোষণায় চিন্তা দূর হল হাজার হাজার সিবিএসইর ছাত্রছাত্রীদের। কেননা করোনা ভাইরাস লকডাউন শুরু হওয়ায় ছাত্রছাত্রীরা নিজেদের রাজ্যে কিংবা জেলায় ফিরে গিয়েছে। এবার তারা নিজেদের জেলাতেই পরীক্ষা কেন্দ্র পাবে।

আভাস দিয়েছিলেন মন্ত্রী

আভাস দিয়েছিলেন মন্ত্রী

এদিন সকালের দিকে মন্ত্রী সিবিএসই ছাত্রছাত্রীদের জন্য বড় ঘোষণার আভাস দিয়েছিলেন। তিনি বলেছিলেন যেসব ছাত্রছাত্রী পরীক্ষা কেন্দ্রের জেলায় নেই, তাঁদের জন্য বড় ঘোষণা হতে চলেছে।

পরীক্ষা হবে জুলাইয়ে

পরীক্ষা হবে জুলাইয়ে

সিবিএসসির দশম ও দ্বাদশ শ্রেণির বোর্ডের পরীক্ষা জুলাই মাসে হবে বলে আগেই জানানো হয়েছে। ১ থেকে ১৫ জুলাইয়ের মধ্যে এই পরীক্ষা নেওয়া হবে বলে জানানো হয়েছে। মন্ত্রী আগে জানিয়েছিলেন ছাত্রছাত্রীদের নিজেদের স্কুলেই বাকি থাকা পরীক্ষাগুলি দেওয়া যাবে।

মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গুজরাত, চেন্নাই, দিল্লি থেকে আসলেই বাধ্যতামূলক কোয়ারেন্টিন: মুখ্যমন্ত্রী

কেন্দ্রের টাকার হিসেব দেয়নি রাজ্য! সুন্দরবনের ক্ষতিতে যুক্ত শাসকদলও, বিস্ফোরক দিলীপ ঘোষ

English summary
HRD Minister says CBSE students are allowed to take board exams in their home districts. Several students have moved to different states or their home districts during the Coronavirus Lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X