• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘টুকরো টুকরো গ্যাংয়ের’ সদস্যদের বিশদ বিবরণ চাওয়ায় ফাঁপরে স্বরাষ্ট্র মন্ত্রক

  • |

সম্প্রতি 'টুকরে টুকরে গ্যাংয়ের’ সদস্যদের বিশদ বিবরণ চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে একটি আরটিআই জমা পড়েছে বলে শোনা যাচ্ছে। আর যার জেরে কাল ঘাম ছুটেছে স্বরাষ্ট্রমন্ত্রকের আধিকারিকদের।

‘টুকরো টুকরো গ্যাংয়ের’ সদস্যদের বিশদ বিবরণ চাওয়ায় ফাঁপরে স্বরাষ্ট্র মন্ত্রক

এদিকে এই টুকরো টুকরো গ্যাং শব্দবন্ধটি একাধিক সময় ব্যবহার করতে দেখা গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপি নেত্রী স্মৃতি ইরানি সহ বিজেপির একাধিক প্রথম-সারির নেতা নেত্রীকে। বারবারই একাধিক প্রসঙ্গে এই ক্ষেত্রে আঙুল তোলা হয়েছে জেএনইউয়ের ছাত্রদের দিকেই।

সূত্রের খবর, গত বছর ২৬শে ডিসেম্বর বিশিষ্ট সাংবাদিক সাকেত গোখলে এই আরটিআই আবেদন করেছিলেন। স্বরাষ্ট্র মন্ত্রক এখনও পর্যন্ত তার কোনও জবাব দেয়নি বলে জানা যাচ্ছে।

স্বরাষ্ট্র মন্ত্রকের একাধিক সূত্র জানিয়েছে, গোয়েন্দা বা আইন প্রয়োগকারী সংস্থাগুলির কোনও রিপোর্টে 'টুকরো টুকরো গ্যাং' শব্দটির উল্লেখ নেই। এই প্রসঙ্গে বেশ কিছু সরকারি কর্মকর্তার এটি অহেতুক একটি আরটিআই আবেদন।

এদিকে, আবেদনকারী সাকেত গোখলে বলেছেন যে তিনি তার আবেদনটিকে যথেষ্ট গুরুত্বের সঙ্গেই দেখছেন। এই প্রসঙ্গে তিনি আরও বলেন " এই ক্ষেত্রে নির্দিষ্ট সময়সীমা ২৬ শে জানুয়ারির মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রক জবাব না দিলে আমি দেশের প্রধান তথ্য কমিশনারের কাছে একটি আবেদন করবো।”

‌ছত্রপতি শিবাজির স্মৃতিশৌধ সমুদ্রে নয় বরং জমিতে গড়া উচিত, দাবি মারাঠা সম্প্রদায়ের

English summary
home ministry astonished by rti requesting identification of members of tukde tukde gang
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X