• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বাঙালিদের জন্যে শুধুই মাছ রান্না করবেন', গুজরাতে 'বাঙালি বিদ্বেষ' মন্তব্য পরেশ রাওয়ালের মুখে

সামনেই গুজরাত নির্বাচনের দ্বিতীয় দফার নির্বাচন! বৃহস্পতিবার মোটের উপর শান্তিপূর্ণ ভাবেই শেষ হয়েছে সে রাজ্যের প্রথম দফার নির্বাচন। কয়েকটি ইভিএম মেশিন খারাপের খবর সামনে আসলেও বড় কোনও ঘটনা ঘটেনি! তবে দ্বিতীয় দফার নির্বাচন ক
  • |
Google Oneindia Bengali News

সামনেই গুজরাত নির্বাচনের দ্বিতীয় দফার নির্বাচন! বৃহস্পতিবার মোটের উপর শান্তিপূর্ণ ভাবেই শেষ হয়েছে সে রাজ্যের প্রথম দফার নির্বাচন। কয়েকটি ইভিএম মেশিন খারাপের খবর সামনে আসলেও বড় কোনও ঘটনা ঘটেনি! তবে দ্বিতীয় দফার নির্বাচন ক্ষমতায় থাকা বিজেপি সহ সমস্ত বিরোধীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আর সেই কারণে কার্যত মাটি কামড়ে পড়ে মোদী-শাহ সহ সমস্ত দলের সুপ্রিমোরাই।

আর এর মধ্যেই মূল্যবৃদ্ধি ইস্যুতে বক্তব্য রাখতে চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন অভিনেতা তথা বিজেপির প্রাক্তন সাংসদ পরেশ রাওয়াল। অ্যা তাই সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল। আর এহেন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক চর্চা। এমনকি বিজেপির বিরুদ্ধে বাঙালি বিদ্বেষ নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এই বিষয়ে বিজেপির তরফে কোনঅ মন্তব্য পাওয়া যায়নি।

শুধু মাছই রান্না করবেন...?

শুধু মাছই রান্না করবেন...?

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত মঙ্গলবার পরেশ রাওয়াল একটি সভাতে বক্তব্য রাখেন। আর সেখানে বক্তব্য রাখতে গিয়ে বলেন, গ্যাস সিলিন্ডারের দাম সত্যিই বেড়েছে, তবে খুব শীঘ্রই তা কমে যাবে বলেও আশাবাদী অভিনেতা। তবে না থেমেই তিনি বলেন, যদি রোগিঙ্গা এবং বাংলাদেশীরা যদি আপনাদের আশেপাশে দিল্লির মতো থাকতে শুরু করে দেয় তাহলে কি হবে? গ্যাস সিলিন্ডার কি করবেন! বাঙালিদের জন্যে শুধু মাছই রান্না করবেন...। আর এহেন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক।

জবাব দিলেন কীর্তি

জবাব দিলেন কীর্তি

তবে এখানেই শেষ নয়, অভিনেতার ভাইরাল হওয়া ভিডিওতে বলতে শোনা যাচ্ছে, গুজরাত মূল্যবৃদ্ধি মেনে নেবে, কিন্তু এটা কখনই নয়। আর এহেন মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই শুরু বিতর্ক। এই প্রসঙ্গে পালটা অভিনেতাকে তোপ দেগেছেন তৃণমূল সাংসদ কীর্তি আজাদ। পালটা কেন্দ্র এবং বিএসএফের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর দাবি, কেন্দ্র এবং সীমান্তে বিএসএফ ভালো ভাবে কাজ করছে না। যেখানে রোহিঙ্গা এবং বাংলাদেশি ভারতে ঢুকছে বলে অভিযোগ করা হচ্ছে সেখানে বিএসএফের ভূমিকা নিয়ে প্রশ্ন থাকবে বলেও জানিয়েছেন কীর্তি।

অস্বস্তি বাড়ছে বিজেপির

অস্বস্তি বাড়ছে বিজেপির

বলে রাখা প্রয়োজন, বিজেপির বাঙালি প্রীতি নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। এমনকি মোদী সরকারে বাঙালি সাংসদের কাউকেই পূর্ণ মন্ত্রী করা হয়নি! মন্ত্রিত্ব যেতেই মোদী=শাহের বাংলা প্রতি ভালোবাসা নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন বাবুল সুপ্রিয়। এমনকি বঙ্গ বিজেপির একাধিক নেতা বিজেপি ছাড়ার পর এই বিষয়ে মুখ খুলেছেন। যা নিয়ে একটা অস্বস্তি রয়েই গিয়েছে। এই অবস্থায় অভিনেতা তথা বিজেপি নেতা পরেশ রাওয়ালের মন্তব্য সেই বিতর্ককে আরঅ উস্কে দিল বলেই মনে করা হচ্ছে।

ভারত-মার্কিন সেনা মহড়া নিয়ে চিনের আপত্তি কানেই তুলল না মোদী সরকার! উল্টে পালটা বার্তা বেজিংকে ভারত-মার্কিন সেনা মহড়া নিয়ে চিনের আপত্তি কানেই তুলল না মোদী সরকার! উল্টে পালটা বার্তা বেজিংকে

English summary
Gujarat Assembly Election 2022: Cooking Fish for Bengalis, Paresh Rawal's speech in Gujarat raises controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X