• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থানে হর্স ট্রেডিংয়ের অভিযোগ, কেন্দ্রীয়মন্ত্রী গজেন্দ্রকে তলব করে পাল্টা চাল গেহলটের!

বিধায়ক কেনা বেচার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। তারপরই সব অভিযোগ অস্বীকার করে তদন্তে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়েছিলেন কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত। এর আগে একটি অডিও ক্লিপ প্রকাশ্যে আসে। কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত, বিজেপি নেতা সঞ্জয় জৈন এবং কংগ্রেস বিধায়ক ভানওয়ার লাল শর্মার মধ্যে ফোনের কথোপকথন শোনা যায় বলে দাবি করে কংগ্রেস। সেখানেই কংগ্রেস বিধায়কদের কেনার প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ।

বিজেপি নেতার দাবি, অডিও ক্লিপের কণ্ঠ তাঁর নয়

বিজেপি নেতার দাবি, অডিও ক্লিপের কণ্ঠ তাঁর নয়

এদিকে অডিও ক্লিপের কণ্ঠ তাঁর নয়। সবরকম তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়েরের পর বললেন কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখওয়াত। ওই অডিও ক্লিপকে ভুয়ো বলে দাবি করেছেন রাজস্থানের বিজেপি সভাপতি সতীশ পুনিয়া। বলেন, মুখ্যমন্ত্রীর বাসস্থান ভুয়ো অডিয়োর কেন্দ্র হয়ে উঠছে। এমনকী কেন্দ্রীয় মন্ত্রীকেও এর মধ্যে টেনে আনা হয়েছে।

সচিন ঘনিষ্ঠদের হেনস্থা গেহলটের

সচিন ঘনিষ্ঠদের হেনস্থা গেহলটের

অভিযোগ অস্বীকার করেছেন রাজস্থানের কংগ্রেস বিধায়ক চেতন দুদিও। বলেন, দলের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন বলে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আজ কংগ্রেসের তরফে যে দুইজন বিধায়ককে সাসপেন্ড করা হয়েছে চেতন তাঁদের মধ্যেই একজন। ওই দুই বিধায়কই সচিন পাইলটের ঘনিষ্ঠ বলে পরিচিত।

বিজেপি-র ষড়যন্ত্র ফাঁস

বিজেপি-র ষড়যন্ত্র ফাঁস

এদিকে কংগ্রেসের তরফে এর আগে সুরজেওয়ালা বলেছিলেন, বিজেপি-র ষড়যন্ত্র ফাঁস হয়ে গেছে। তাঁদের কথোপকথনে এই বিষয়টি স্পষ্ট যে, বিধায়ক কেনা-বেচার পরিকল্পনা চলছিল। রাজস্থান সরকার ফেলার ষড়যন্ত্র করছে বিজেপি। দুই কংগ্রেস বিধায়ককে সাসপেন্ড করা হয়। কংগ্রেসের তরফে তাঁদের শোকজ নোটিশ পাঠানো হয়। গজেন্দ্র সিং শেখাওয়াত এবং ভানওয়ার লাল শর্মার বিরুদ্ধে দায়ের হয় এফআইআর।

কংগ্রেসের অভিযোগে গজেন্দ্রকে তলব

কংগ্রেসের অভিযোগে গজেন্দ্রকে তলব

স্পেশাল অপারেশনস গ্রুপের কাছে অভিযোগ দায়ের করেন কংগ্রেসের মুখ্য সচেতক মহেশ জোশি। ওই অডিও ক্লিপের ভিত্তিতে এসওজি-র তরফে দুটি এফআইআর দায়ের করা হয়। স্পেশাল অপারেশনস গ্রুপের তরফে বলা হয়েছিল, প্রথমে ওই অডিও ক্লিপের সত্যতা যাচাই করতে হবে। সেই প্রক্রিয়া শেষ হতেই এবার কেন্দ্রীয় মন্ত্রীকে তলব করল এসওজি।

বিজেপিতে যোগ দিলে ৪৫-এই প্রধানমন্ত্রী হবেন সচিন পাইলট! গান্ধীদের মুখ বাঁচাতে খোঁচা কংগ্রেস নেতার

{quiz_242}

English summary
Gajendra Singh Shekhawat asked to appear for questioning for conspiring of Horse trading in Rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X