• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এআইএডিএমকে কার? শশীকলার দাদাগিরিতে নাজেহাল তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী

ইঙ্গিত আগেই দিয়েছিলেন। জেলমুক্তি ও হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর এআইএডিএমকের পতাকাই দেখা গিয়েছিল সেই দল থেকে বহিষ্কৃত নেত্রী ভিকে শশীকলার গাড়িতে। আবারও একই বার্তা দিলেন তিনি। এ বার তামিলনাড়ু যাওয়ার পথেও তাঁর গাঁড়িতে উড়ল প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার দলের পতাকা। রাস্তার চারপাশে দাঁড়িয়ে থাকা ভক্তদের প্রণাম জানালেন শশিকলা।

চার বছরের হাজতবাস কাটিয়ে মুক্তি

চার বছরের হাজতবাস কাটিয়ে মুক্তি

চার বছরের হাজতবাস কাটিয়ে গত মাসে সংশোধনাগার থেকে মুক্তি পান বহিষ্কৃত এআইএডিএমকে নেত্রী ভিকে শশীকলা। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হওয়ায় ভিক্টোরিয়া হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। এমন একটা সময়ে শশীকলা মুক্তি পেয়েছেন, যখন তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন দোরগোড়ায়।

দলে ফেরার আভাস দিয়েছিলেন শশীকলা

দলে ফেরার আভাস দিয়েছিলেন শশীকলা

এরপর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দিন ফের তাঁর দলে ফেরার আভাস দিয়েছিলেন শশীকলা। তাঁকে শুভেচ্ছা জানাতে সেখানে গিয়েছিলেন ৩০০-রও বেশি ভক্ত। তাঁদের উদ্দেশে হাত নেড়ে শশিকলা যে গাড়িতে উঠেছিলেন, তাতে টাঙানো ছিল এআইএডিএমকে-র পতাকা। তারপর থেকে বেঙ্গালারুতেই ছিলেন তিনি। এ বার তিনি রওনা দিলেন তামিলনাড়ুর পথে।

এআইএডিএমকে কার?

এআইএডিএমকে কার?

বেঙ্গালুরুর প্রেস্টিজ গল্ফশায়ার ক্লাব থেকে সোমবার সকালে তামিলনাড়ুর উদ্দেশে যাত্রা শুরু করেন শশীকলা। এ দিনও তাঁর গাড়িতে উড়তে দেখা গিয়েছে এআইএডিএমকে-র পতাকা। যদিও এ জন্য তাঁকে হুমকির মুখেও পড়তে হয়েছে। তামিলনাডুর আইনমন্ত্রী সিভি শনমুগম জানিয়েছেন, 'আমরা কাউকে ভয় পাই না। ক্যাডাররা আমাদের সঙ্গে আছেন। এআইএডিএমকে পতাকা আমাদেরই সম্পত্তি।'

শশীকলাকে স্বাগত জানাতে বিরাট আয়োজন করেছেন তাঁর সমর্থকরা

শশীকলাকে স্বাগত জানাতে বিরাট আয়োজন করেছেন তাঁর সমর্থকরা

শশীকলাকে স্বাগত জানাতে বিরাট আয়োজন করেছেন তাঁর সমর্থকরা ও এআইএডিএমকে-র একাংশ। সাজা পাওয়ায় যদিও ৬ বছরের জন্য নির্বাচনে অংশ নিতে পারবেন না শশীকলা, তবু মে-তে ভোটের ঠিক আগেই তাঁর প্রত্যাবর্তন নিঃসন্দেহে তামিলনাড়ুর রাজনীতিতে প্রভাব ফেলতে চলেছে।

English summary
Even after AIADMK's warning and police notice, VK Sasikala flaunts party flag while entering Tamil Nadu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X