• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্পিকার পদে প্রার্থী ফিরিয়ে বিধানসভায় সাফাই গাইলেন দেবেন্দ্র ফড়নবিশ

শেষ মুহুর্তে মহারাষ্ট্র বিধানসভার স্পিকার পদের নির্বাচনে প্রার্থী ফিরিয়ে নেয় বিজেপি। বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্পিকার নির্বাচিত হন কংগ্রেসের নানা পাটোলে। কেন এই প্রার্থী ফিরিয়ে নেওয়া তার আবার সাফাই গেয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ। বিধাসনভায় তিনি বলেছেন, স্পিকার পদের নির্বাচন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় হওয়াটাই ঐতিহ্য। সেটা বজায় রাখতেই বিজেপি এই সিদ্ধান্ত নিয়েছে।

স্পিকার পদে প্রার্থী ফিরিয়ে বিধানসভায় সাফাই গাইলেন দেবেন্দ্র ফড়নবিশ

বিজেপির এই সিদ্ধান্তকে কটাক্ষ করে জয়ন্ত পাটিল বলেছেন, ভয় পেয়েছেন দেবেন্দ্র ফড়নবিশ সেকারণেই এই সিদ্ধান্ত। কারণ একের পর এক ধাক্কা খেয়েই চলেছে বিজেপি। সেকারণেই হারবে জেনেই আগে থেকে সিদ্ধান্ত বদল করেছে মহারাষ্ট্র বিজেপি। বিজেপির প্রার্থী প্রত্যাহারের পরেই নানা পাটোলেকে স্পিকার পদে নির্বাচিত করা হয়। তাঁকে স্পিকার ঘোষণা করেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

দেবেন্দ্র ফড়নবিশ নিজে তাঁকে শুভেচ্ছা জানিয়ে বলেছেন আশা করি মহারাষ্ট্রের কৃষিমন্ত্রীর দায়িত্ব নানা পাটোলেকে দেওয়া হবে। তিনি কৃষকদের স্বার্থ রক্ষায় কাজ করবেন। আগে থেকেই দেবেন্দ্র ফড়নবিশ বিধানসভায় ২৫ লাখ হেক্টর জমি কৃষকদের জন্য দাবি করেছেন। জোট সরকারের অভিন্ন ন্যূনতম কর্মসূচির মূল অ্যাজেন্ডাই ছিল মহারাষ্ট্রের কৃষকদের স্বার্থ রক্ষা।

সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়বাড়ন্ত উদ্বেগের কারণ, বিজেপি নেতা দিলেন এনআরসির বার্তাসংখ্যালঘু সম্প্রদায়ের বাড়বাড়ন্ত উদ্বেগের কারণ, বিজেপি নেতা দিলেন এনআরসির বার্তা

English summary
Devendra Fardanvish says uncontestent speaker elction is a tradition
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X