• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হ্যাক হওয়া ডিভাইস জমা দিন, রাজীব গান্ধীর মৃত্যু দিনে পোস্ট ঘিরে অধীরকে অনুরোধ দিল্লি পুলিশের

টুইটার হ্যাক হয়ে থাকলে অভিযোগ জানান, রাজীব গান্ধীর মৃত্যু দিনে বিতর্কিত পোস্ট ঘিরে অধীরকে বার্তা দিল্লি পুলিশে
Google Oneindia Bengali News

অধীর চৌধুরীর পোস্ট গতকাল শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শিখ দাঙ্গার কথা স্মরণ করিয়ে দিয়ে টুইট করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তারপরেই তিনি দাবি করেন তাঁর টুইটার হ্যাক করা হয়েছিল। তিনি সেটা টুইট করেননি। এই নিয়ে গতকাল থেকেই শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। তারপরেই দিল্লি পুলিশের পক্ষ থেকে অধীর চৌধুরীকে জানানো হয়েছে যদি তিনি মনে করেন তাঁর টুইট হ্যান্ডেল হ্যাক করা হয়েছে তাহলে যেন দ্রুত তিনি অভিযোগ দায়ের করেন।

হ্যাক হওয়া ডিভাইস জমা দিন, রাজীব গান্ধীর মৃত্যু দিনে বিতর্কিত পোস্ট ঘিরে অধীরকে অনুরোধ দিল্লি পুলিশের

গতকাল রাজীব গান্ধীর মৃত্যু দিবসে প্রাক্তন প্রয়াত প্রধানমন্ত্রীকে স্মরণ করত গিয়ে তাঁরই একটি মন্তব্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অধীর চৌধুরী। তাতে তিনি লিখেছিলেন, 'বড় বৃক্ষের পতন হলে ভূমি কাঁপে।' প্রসঙ্গত উল্লেখ্য এই মন্তব্যটি রাজীব গান্ধী করেছিলেন ইন্দিরা গান্ধীর মৃত্যুর পরে শিখ দাঙ্গার সময়। ১৯৮৪-র শিখ দাঙ্গার কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন তিনি। তারপরেই সমালোচনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে।

বিজেপি পক্ষ েথকে অভিযোগ করা হয় কংগ্রেস ১৯৮৪ শিখ দাঙ্গাকে যে সমর্থন করেন সেটা এই টুইটেই স্পষ্ট হয়ে গিয়েছে। ইন্দিরা গান্ধীর হত্যাকাণ্ডের পর গোটা দেশে শিখ সম্প্রদায়ের উপরে তীব্র হামলা হয়েছিল। প্রায় ৩০০০ শিখ মারা গিয়েছিলেন সেই দাঙ্গায়। পাঞ্জাবের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি সেই শিখ দাঙ্গার কথা স্মরণ করিয়েই প্রচারের ময়দানে নেমেছিল।

জনসভায় মানতে হবে লাউডস্পিকারের নিয়ম, রাজ ঠাকরেকে কড়া সতর্ক বার্তা পুনে পুলিশেরজনসভায় মানতে হবে লাউডস্পিকারের নিয়ম, রাজ ঠাকরেকে কড়া সতর্ক বার্তা পুনে পুলিশের

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সেই শিখ দাঙ্গার ইঙ্গিত পূর্ণ মন্তব্যে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তারপরেই শোরগোল পড়ে যায। ঘণ্টা ২ পরে অধীর দাবি করেন তিনি সেটা টুইট করেননি। তাঁর টুইটার হ্যাক করা হয়েছিল বলে অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। এর আগেও তিনি বিতর্কিত কথা টুইটারে শেয়ার করার পর বলেছিলেন তাঁর টুইটার হ্যাক করা হয়েছিল। তারপরেই দিল্লি পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে যদি তাঁর টুইটার হ্যাক হয়ে থাকে তাহলে অভিযোগ জানান। পুলিশ খতিয়ে দেখতে যায় এই ঘটনা।

English summary
Adhir Chowdhury tweet contro
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X