• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে ৫ দিনে করোনা আক্রান্তের বৃদ্ধির শতাংশ চরম উদ্বেগজনক ! চাঞ্চল্যকর পরিসংখ্যান

  • |

ভারত এই মুহূর্তে সবচেয়ে খারাপ পরিস্থিতিতে রয়েছে করোনা মোকাবিলা ঘিরে। ৩ হাজার ছাড়িয়ে গিয়েছে ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা। একাধিক একাধিক জনবহুল এলাকা থেকে আসছে করোনায় আক্রান্তের উদ্বেগ বার্তা।এরই মধ্যে গত ৫ দিনে করোনা আক্রান্তের সংখ্যা প্রশাসনকে অত্যন্ত উদ্বেগে রেখেছে।

১০ দিনে কী পরিস্থিতি?

১০ দিনে কী পরিস্থিতি?

১০ দিনের মধ্যেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যায় ব্যাপক বদল লক্ষ্য করা গিয়েছে। যদি পরিসংখ্য়ানের হিসাব ধরা যায়, তাহলে দেখা যাবে ১০ মার্চ থেকে ২০ মার্চের মধ্যে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা ৫০ থেকে ১৯৬ জন পর্যন্ত পৌঁছেছে। এরপরের পরিসংখ্যানই চাঞ্চল্যকর।

 ২৫ মার্চের পর থেকে কীরকম পরিস্থিতি?

২৫ মার্চের পর থেকে কীরকম পরিস্থিতি?

২৫ মার্চের পর থেকে দেখা গিয়েছে গোটা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৬০৬ জন। আর এরপর ১০ দিন পর্যন্ত এগিয়ে যাওয়ার প্রয়োজন নেই! ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পার হতেই ভারতে আক্রান্তের সংখ্য়া ১৩৯৭ হয়ে যায়। উল্লেখ্য, এই মার্চ মাসেই দিল্লির নিজামুদ্দিন এলাকায় ধর্মীয় সভা সংগঠিত হয়। যেখানের ১ হাজারেরও বেশি মানুষ এই মুহূর্তে দেশে করোনা আক্রান্ত।

 ৫ দিনে ১২০ শতাংশ!

৫ দিনে ১২০ শতাংশ!

মার্চের শেষের পরিসংখ্যান ব লছে , ৫ দিনে ১২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে ভারতের করোনা আক্রান্তের সংখ্যা। যা নিঃসন্দেহে উদ্বেগের বিষয়। এদিকে, ৩১ মার্চের পর ৪ এপ্রিল আসতেই এই সংখ্যাটি বেড়ে দাঁড়িয়েছে ৩০৭২ জনে।

যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁকেই বসানো হল উচ্চপদে, গর্জে উঠলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়
ভারতের প্রথম ৫০ টি কোভিড ১৯ এর ঘটনা ও সুস্থতার অঙ্ক

ভারতের প্রথম ৫০ টি কোভিড ১৯ এর ঘটনা ও সুস্থতার অঙ্ক

ভারতের কোভিড ১৯ ট্র্যাকার বলছে ২৮৩ জন আপাতত সুস্থ ভারতে। আর পিটিআই এর রিপোর্ট বলছে ২৫৩ জনের সুস্থতার খবর রয়েছে। এদিকে, ভারতের প্রথম ৫০ জন করোনা আক্রান্তের তথ্য বলছে, এদেশে বিদেশ ভ্রমণের ইতিহাস রয়েছে এমন ব্যক্তিদেরই প্রথম করোনা আক্রমণ হয়। বাকি ১১ জনের স্থানীয় সংক্রমণ থেকে করোনা হয়েছিল।

English summary
Coronavirus Outbreak, In 5 days, India's coronavirus cases rose by 120%
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X