Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নিখোঁজ হানিপ্রীত সম্পর্কে এই চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের কাছে

  • Posted By:
Subscribe to Oneindia News

ধর্ষক ধর্মগুরু রাম রহিমকে ঘিরে এই ক'দিনে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। কখনও তার যৌনাচার তো কখনও তার বিরুদ্ধে খুনের অভিযোগ ঘিরে বেশ সরগরম সংবাদমাধ্যম। এইসমস্ত দিক ছাড়াও এই ধর্ষক ধর্মগুরুর কথিত দত্তক কন্য়া হানিপ্রীত সিং কে নিয়েও কম জলঘোলা হয়নি। ধর্মগুরু ঘনিষ্ঠ এই মহিলাকে সঙ্গে নিয়েই জেলে প্রথম রাতে থাকতে চেয়েছিলেন রাম রহিম। তবে কোথায় এখন সেই হানিপ্রীত?

নিখোঁজ হানিপ্রীত সম্পর্কে এই চাঞ্চল্যকর তথ্য এল পুলিশের কাছে

জানা গিয়েছে, হানিপ্রীতকে খুঁজতে জোর তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ। পুলিশসূত্রে খবর রয়েছে, উত্তরপ্রদেশ সীমান্ত দিয়ে নেপালে ঢুকে পড়ার জন্য মুখিয়ে রয়েছে নিখোঁজ হানিপ্রীত। এজন্য উত্তরপ্রদেশের ইন্দো-নেপাল সীমান্তে জারি করা হয়েছে চূড়ান্ত সতর্কতা।

বহুদিন ধরেই পুলিশের হাত থেকে বাঁচতে হানিপ্রীত গা ঢাকা দিয়ে রয়েছে। ১ লা সেপ্টেম্বর হানিপ্রীতের জন্য 'লুক আউট' নোটিশ জারি করেছে পুলিশ। উত্তরপ্রদেশ-নেপালের প্রতিটি পুলিশ স্টেশনে হানিপ্রীতের ছবি সহকারে তাকে খোঁজার জন্য নোটিশ জারি করা রয়েছে । জোরকদমে চলছে তল্লাশি। তবে উত্তরপ্রদেশের ৫৯৯.৩ কিলোমিটার দীর্ঘ সীমান্তে নজরদারি নেহাত কম কথা নয়। হরিয়ানা পুলিশ ইতিমধ্যেই লখিমপুর এলাকায় প্রায়ই খোঁজ খবর চালাচ্ছে। তাঁদের কাছে খবর রয়েছে, সেখানেই থাকতে পারেন হানিপ্রীত।

English summary
A high alert has been sounded on the Indo-Nepal border here with senior police and Sashtra Seema Bal officials coordinating an intense search for the fugitive Honeypreet Insan, the adopted "daughter" of jailed Dear Sacha Sauda chief Gurmeet Ram Rahim Singh. After a tip-off from Haryana police that she could sneak into Nepal through the porous border UP shares with the country, the vigil was increased in the border areas. The Haryana police had on September 1 issued a lookout notice against Honeypreet.
Please Wait while comments are loading...