• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির টার্গেট এবার রাজস্থান, সরকার ফেলতে ১৫ কোটি টাকার টোপ বিধায়কদের, ফাঁস করলেন গেহলট

মধ্যপ্রদেশ সরকার ফেলার পর বিজেপির টার্গেটে এখন রাজস্থানের কংগ্রেস সরকার। যেভাবেই হোক গেহলট সরকারকে ফেলাই এখন মূল উদ্দেশ্যে অমিত শাহদের। সেই চক্রান্তই প্রকাশ্যে ফাঁস করলেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি অভিযোগ করেছেন সরকার ফেলার জন্য কংগ্রেস বিধায়কদের ১৫ কোটি টাকার টোপ দিয়েছিল বিজেপি।

রাজস্থানে সরকার ফেলার ছক

রাজস্থানে সরকার ফেলার ছক

করোনা আবহের মধ্যেই রাজস্থানে সরকার ফেলার ছক কষছে বিজেপি। মধ্যপ্রদেশ এবং কর্নাটকের কংগ্রেস সরকার ফেলার ছকেই এগোচ্ছে বিজেপি। অপারেশন লোটাস চালাতে বিধায়কদের ১০ থেকে ১৫ কোটি টাকার টোপ দেওয়া হয়েছিল রাজস্থানে। শনিবার সাংবাদিক বৈঠক করে ফাঁস করে দিলেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

বিজেপি ঘোড়া কেনাবেচার ছক ফাঁস

বিজেপি ঘোড়া কেনাবেচার ছক ফাঁস

শনিবার সকালেই রাজস্থানের চিফ হুইপ মহেশ যোশী রাজস্থান পুলিসের সোশ্যাল অপারেশন গ্রুপ অবং অ্যান্টি কোরাপশন ব্যুরোয় অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন বিজেপি ভয়ঙ্কর ভাবে ঘোড়া কেনাবেচা চালাচ্ছে। যোশী দাবি করেছেন বিজেপি মহারাষ্ট্র, কর্নাটক, মধ্যপ্রদেশে সরকার গড়তে ভয়ঙ্কর ভাবে ঘোড়া কেনাবেচা করেছে। রাজস্থানেও সেই চেষ্টা চালানো হয়েছিল কিন্তু সেটা হতে দেয়নি কংগ্রেস।

সরকার রক্ষায় মুচলেকা

সরকার রক্ষায় মুচলেকা

রাজস্থানে কংগ্রেসের সরকার টিকিয়ে রাখতে গত সপ্তাহেই দলের বিধায়কদের দিয়ে মুচলেকায় স্বাক্ষর করিয়েছে কংগ্রেসের চিফ হুইপ এবং ডেপুটি চিফ হুইপ। তাঁরা একটি বিবৃতি গিয়ে জানিয়েছিলেন যাঁরা রাজস্থানের কংগ্রেস সরকারের পাশে রয়েছেন তাঁরা যেন বিজেপির অভিষন্ধি পূরণ হতে না দেন। সেই বিবৃতিতে স্বাক্ষর করেছিলেন কংগ্রেস বিধায়করা।

রাজ্যসভা ভোটের আগে ছক বিজেপির

রাজ্যসভা ভোটের আগে ছক বিজেপির

রাজ্যসভা ভোটের আগে গুজরাতের আদলে রাজস্থানেও কংগ্রেস বিধায়কদের ভাঙানোর চেষ্টা করেছিল বিজেপি। অশোক গেহলট দাবি করেছেন রাজস্থানে কংগ্রেস সরকার ৫ বছর সাফল্যের সঙ্গে পূ্র্ণ করবে কোনএ ভাবেই বিজেপির চক্রান্ত সফল হতে দেবেন না।

করোনা সঙ্কটেও রেমডিসিভির নিয়ে দেদার কালোবাজারির অভিযোগ, নড়েচড়ে বসল সরকার

English summary
BJP target congress government offer Rs15 crore to MLAs claimed Ashoke Gehlot
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X