• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৩৭০ ধারা বিলোপ নিয়ে গোটা দেশে প্রচার শুরু করতে চলেছে বিজেপি

৩৭০ ধারা কী। কেন কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়েছে। এই নিয়ে জন সচেতনতা তৈরি করতে চায় বিজেপি। সেই লক্ষ্যে সেপ্টেম্বর থেকেই প্রচারে নামছে গেরুয়া শিবির। যার নাম দেওয়া হয়েছে জন জাগরণ অভিযান। সেই অভিযানে সামিল হবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, কার্য নির্বাহী সভাপতি জেপি নাড্ডা সহ বিজেপির প্রথম সারির নেতারা। এবং বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

৩৭০ ধারা বিলোপ নিয়ে গোটা দেশে প্রচার শুরু করতে চলেছে বিজেপি

১ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই জনজাগরণ অভিযান। দেশের মোট ৩৭০টি জায়গায় আয়োজন করা হয়েছে এই অভিযানের। এছাড়াও ৩৫টি শহরে হবে বড় সমাবেশ। এই বিশাল আয়োজনের জন্য দুটি কমিটি গঠন করে পার্টি। যাদের নেতৃত্বে থাকছেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এবং জল শক্তিমন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়ত।

পরিকল্পনা মতো এই অভিযানে দুই বিশিষ্ট ব্যক্তি ৩৭০ ধারা কেন বিলোপ করা হয়েছে তা নিয়ে ব্যাখ্যা করে দেশবাসীকে বোঝাবেন। দেশের সর্বত্র এই নিয়ে মিছিল, সভা এবং মিটিং করবে বিজেপি।

[আরও পড়ুন: মোদীর প্রশংসায় কংগ্রেস নেতা জয়রাম রমেশ, বাড়ছে জল্পনা]

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের সিদ্ধান্ত নিয়ে বিরোধীদের মধ্যে যে প্রতিবাদ আন্দোলন শুরু হয়েছে তাতে যাতে জন মানসে বিজেপি বিরোধী মনোভাব তৈরি না হয়। এক কথায় বলতে গেলে ভোট ব্যাঙ্ক ধরে রাখতেই বিজেপির এই সচেতনতা প্রচার বলে মনে করছে রাজনৈতিক মহল।

English summary
BJP is set to begin Sampark Abhiyan on Article 370 awareness campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X