• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফার

পাঁচ রাজ্যে ভোটের আবহেই আর কয়েকদিন পরেই রঙের উৎসবে মেতে উঠছে চলেছে গোটা দেশ। আর এই শুভক্ষণেই সঞ্চয় থেকে শুরু করে লগ্নি প্রতিক্ষেত্রেই প্রতিবছর নতুন করে পা বাড়ায় দেশের অনেক মানুষ। আর ঠিক তাদের জন্যই বাজারে এল বিনোমো (Binomo) মতো অনলাইন প্ল্যাটফর্ম। এই অ্যাপের মাধ্যমে পেশাদাররা আরও দক্ষ ভাবে তাঁদের পুঁজির সঠিক প্রয়োগ করতে পারেন, পাশাপাশি সাধারণ মানুষও খুব সহজে বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন বলে জানা যাচ্ছে।

অনলাইন ট্রেডিংয়ের দুনিয়ায় নয়া দিগন্ত খুলে দিচ্ছে এই সংস্থা! হোলিতে রয়েছে একাধিক দুর্দান্ত অফার

স্বল্প টাকায় শুরু করুন বিনোমো ট্রেডিং

অনেকের ধারণা, অনলাইন প্ল্যাটফর্মে লগ্নির ক্ষেত্রে অনেক টাকা প্রয়োজন। কিন্তু বাস্তবচিত্র আসলে ঠিক তার উল্টো। প্রচলিত ট্রেডিং পদ্ধতির তুলনায় বিনোমোর অনলাইন ট্রেডিংয়ে অনেক কম টাকা লাগে। এমনকী এই প্ল্যাটফর্মে ন্যূনতম লগ্নির মাধ্যমেও বিনিয়োগ শুরু করা যেতে পারে। আর এই রাস্তাতেই আধুনিত যুগের বিনিয়োগের ক্ষেত্রে নতুন রাস্তা খুলে দিচ্ছে এই অ্যাপ।

ফ্রি ডেমো অ্যাকাউন্টের অফার

এদিকে এর আগে যে কোনও ধরনের লগ্নির ক্ষেত্রে বিভিন্ন পুরনো পদ্ধতিই অনুসরণ করা হত। কিন্তু, এখন সমস্ত কিছুই হচ্ছে অনলাইনে। খুলে যাচ্ছে নতুন নকুন দিগন্ত। ট্রেডিংও হয়ে উঠছে নেট দুনিয়ার এক অবিচ্ছেদ্য অংশ। সূত্রের খবর, হোলিকে সামনে রেখে গ্রাহকদের জন্য থাকছে একাধিক ছাড়। এমনকী বর্তমানে ১,০০০ ডলার পর্যন্ত ফ্রি ডেমো অ্যাকাউন্টও অফার করছে বিনোমো।

অনলাইন লগ্নিতে ঝুঁকি কতটা ?

এদিকে অনলাইন লগ্নির ক্ষেত্রে ঝুঁকি নিয়ে বহু মানুষ প্রশ্ন করেন। কিন্তু মনে রাখতে হবে ঝুঁকি ও ক্ষতির বিষয়টি মাথায় রেখেই আমরা শেয়ার বাজারে লগ্নি করি। তাই কিছুক্ষেত্রে ঝুঁকি থাকলেও গ্রাহক প্রদত্ত অর্থের উপর কার্যত সম্সত দায়ভার নিচ্ছে বিনোমো। এছড়াও নিজেদের ওয়েবসাইটেও সমস্ত ধরনের লগ্নিকারীদের জন্য নিয়মিত নানা সুপরামর্শ দিয়ে থাকে। রয়েছে অ্যাপেও সওয়াল জবাবের সুযোগ। যার মাধ্যমে যে কোনও ব্যক্তির বিনিয়োগের দক্ষতা বৃদ্ধি পায়।

রয়েছে কুপন কোডে অবিশ্বাশ্য ছাড়

লগ্নিকারীদের মার্কেট, লগ্নির সুযোগ এবং কোথায় লগ্নি করা যায়, এমন কোম্পানি সম্পর্কেও স্বচ্ছ ধারণা দিয়ে থাকে বিনোমো। লগ্নি থেকে কীভাবে আয় করা যায় সেই সম্পর্কেও গ্রাহকদের বিস্তারিত তথ্য প্রদান করে থাকে। এদিকে এই উৎসব মরশুমেও বিভিন্ন স্পেশ্যাল বোনাস দিচ্ছে বিনোমো। YOURHOLI প্রমো কোড ব্যাবহারে থাকছে অবিশ্বাস্য অফার। এই লিঙ্ক ক্লিক করেও ঢুকতে পারেন বিনোমোতে

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X