• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবরি মসজিদ ছিল, আছে, থাকবে! রাম মন্দির ভূমিপুজোর আগে আসাদউদ্দিন ওয়েইসির হুঙ্কার

কয়েকদশকের জলঘোলার পর শেষ পর্যন্ত গতবছর আদালতের নির্দেশে সবুজ সংকেত পায়। তবে এরপরও রামমন্দির তৈরি নিয়ে বিতর্কের অবসানের কোনও চিহ্ন নেই। আর কিছুক্ষণেই এই মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে গত সপ্তাহতেও এই ভূমিপূজা আটকাতে মামলা গড়ায়ে আদালত পর্যন্ত। তবে সেক্ষেত্রে শেষ হাসি হেসেছে অযোধ্যা মন্দির নির্মাতারা।

জাতীয় রাজনীতিতে শুরু হয়েছে তীব্র আলোড়ন

জাতীয় রাজনীতিতে শুরু হয়েছে তীব্র আলোড়ন

ভূমি পূজাকে কেন্দ্র করে জাতীয় রাজনীতিতে শুরু হয়েছে তীব্র আলোড়ন। আর সেই আলোড়নে অবশ্যই রয়েছেন হায়দারাবাদের সাংসদ তথা এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। এর আগেও ভূমিপুজোর বিরুদ্ধে সরব হয়ে ওয়াইসি দাবি তুলেছিলেন যে প্রধানমন্ত্রী মোদীর কোনও ভাবেই এই পুজোতে যোগ দেওযা উচিত নয়। নিজের দাবির স্বপক্ষে যুক্তিও দিয়েছিলেন তিনি।

মোদীর অযোধ্যা যাত্রার বিরোধিতা ওয়েইসির

মোদীর অযোধ্যা যাত্রার বিরোধিতা ওয়েইসির

এআইএমআইএম প্রধান আসাদ উদ্দিন ওয়েইসি এনিয়ে আক্রমণ করে বলেছিলেন, 'মোদী যদি রাম মন্দিরের ভূমি পুজোর অনুষ্ঠানে অংশ নেন তাহলে তিনি প্রধানমন্ত্রী পদের সাংবিধানিক শপথ লঙ্ঘন করবেন। ১৯৯২ সালে সেখানে দুষ্কৃতীরা ৪০০ বছরের পুরনো বাবরি মসজিদ ভেঙেছিল। সেকথা ভুলে গেলে চলবে না। সেখানেই তৈরি হচ্ছে রাম মন্দির। তাই নিয়ে এতো উন্মাদনায় প্রধানমন্ত্রীর শরিক হওয়া মানায় না।'

ফের রাম মন্দির, বাবরি মসজিদ বিতর্ক উস্কে দিলেন ওয়েইসি

ফের রাম মন্দির, বাবরি মসজিদ বিতর্ক উস্কে দিলেন ওয়েইসি

এবার প্রধানমন্ত্রী অযোধ্যায় পৌঁছানোর কয়েক মুহূর্ত আগেই ফের রাম মন্দির, বাবরি মসজিদ বিতর্ক উস্কে দিলেন ওয়েইসি। এদিন এক টুইট করে ওয়েইসি লেখেন, বাবরি মসজিদ ছিল, আছে, থাকবে! বাবরি এখনও জীবিত রয়েছে। স্বভাবতই এহেন টুইটে উত্তপ্ত হয়েছে রাজনৈতিক আঙিনা। কারণ আর কিছুক্ষণেই শুরু হতে চলেছে ভূমিপুজোর অনুষ্ঠান।

সুপ্রিম রায়কে ফের চ্যালেঞ্জ জানান ওয়েইসি

সুপ্রিম রায়কে ফের চ্যালেঞ্জ জানান ওয়েইসি

এছাড়া সুপ্রিম কোর্টের রায়কেও চ্যালেঞ্জ ছুড়ে দেন হায়দরাবাদের সাংসদ। এদিন তিনি বলেন, 'আমি জানি রাম মন্দিরের এই রায় শীর্ষ আদালত থেকে এসেছে। তবে আমি যতদিন বেঁচে থআকব, ততদিন বাবরি মসজিদের অধ্যায় আমি শেষ হতে দেব না। আমি এই বিষয়ে সবসময় সরব হব। আইনত এই মামলা শেষ হতে পারে, তবে ঐতিহাসিক ভাবে এই মামলা এখনও চলবে।'

বাবরি ধ্বংসে গর্বিত, রাম মন্দির ভূমিপুজোর আগে শিবসেনার বিজ্ঞাপনে লাইমলাইটের লড়াই তুঙ্গে

English summary
Babri masjid still alive, AIMIM leader Asaduddin owaisi's tweet befor Ram Mandir puja triggers controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X