• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগাসন শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়ে ধরাশায়ী বাবা রামদেব, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গোটা ভারতে যোগচর্চার জন্য বিখ্যাত যোগগুরু রামদেব। তাঁর জনপ্রিয় কপালভাতি করে অনেকেই উপকৃত হয়েছেন এই করোনা আবহে। আর সেই রামদেবই কিনা সোজা পড়ে গেলেন হাতির পিঠ থেকে। তাঁর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখার পর থেকে হেসে কুটোপুটি হচ্ছে নেটিজেনরা। এই ঘটনাটি সোমবার ঘটে, যখন যোগগুরু মথুরার মহাবন রমনরেতির গুরু শরণানন্দ মহারাজ আশ্রমে সাধুদের যোগাসন শেখাচ্ছিলেন। ২২ মিনিটের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

যোগাসন শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়ে ধরাশায়ী বাবা রামদেব, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভিডিও ক্লিপিংয়ে দেখা গিয়েছে, বাবা রামদেব যোগাসনে বসে রয়েছেন হাতির পিঠে এবং যোগ শেখাচ্ছেন। এক কিছু সেকেন্ড পরই ওই হাতিটি সামান্য নড়েচড়ে ওঠামাত্রই গজাননের পিঠে বসা রামদেব ভারসাম্য হারিয়ে সোজা মাটিতে পড়ে যান। তবে তিনি সঙ্গে সঙ্গে উঠে পড়ে পরিস্থিতি সামলানোর জন্য হাসতে শুরু করে দেন। টুইটারে ইতিমধ্যেই ই ভিডিও দেখে ফেলেছেন ১৮,৪০০ জন। অনেকেই মজার মজার প্রতিক্রিয়া দিচ্ছেন।

অগাস্টেও বাবা রামদেবের আর একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে তিনি বৃষ্টির মধ্যে সাইকেল চালিয়ে যাচ্ছেন এবং আচমকাই পড়ে যান। প্রসঙ্গত, আসন ও বিভিন্ন যোগাসনের জন্য খ্যাত রামদেব। তিনি ২০০২ সাল থেকে টানা যোগাসন শিখিয়ে চলেছেন এবং তাঁর যোগাভ্যাস টিভি চ্যানেলেও দর্শকদের জন্য সম্প্রচার হয়।

কলকাতাঃ দুর্গাপুজো হোক কিন্তু উৎসব নয়, দিলীপের পথে হেঁটেই মন্তব্য সায়ন্তনের

করোনাজয়ীদের দ্বিতীয়বারের সংক্রমণ উদ্বেগ আইসিএমআর-র গবেষণায়! দেশেও তিনটি নতুন কেসের সন্ধান

English summary
baba ramdev falls off an elephants while teaching yoga video goes viral on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X