• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে চরম আকার নিচ্ছে হিংসা, পুলিসকে নিয়ে কড়া বার্তা অজিত ডোভালের

রাজধানী দিল্লির হিংসা নিয়ন্ত্রণে যথেষ্ট ক্ষমতা রয়েছে পুলিসের। উর্দি-র উপর আস্থা রাখুন। দিল্লির হিংসা নিয়ন্ত্রণ নিয়ে কড়া বার্তা জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের। তিনি বলেছেন হিংসা নিয়ন্ত্রণের জন্য পর্যাপ্ত পুলিস রয়েছে। অযথা আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই।

হিংসা নিয়ন্ত্রণে ময়দানে ডোভাল

হিংসা নিয়ন্ত্রণে ময়দানে ডোভাল

সিএএ বিরোধী আন্দোলন রাজধানীতে চরম আকার নিয়েছে। হিংসায় গত তিন দিনে ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত দেড়শোরও বেশি মানুষ। গতকাল রাতেই হিংসা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। তিনি জানিয়েছে অযথা আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। পরিস্থিতি মোকাবিলার জন্য যথেষ্ট পুলিস রয়েছে ময়দানে।

দিল্লি পুলিসের পাশে ডোভাল

দিল্লি পুলিসের পাশে ডোভাল

দিল্লি পুলিস হিংসা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে বলে প্রথম দিনেই অভিযোগ করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। সিএএ বিরোধী আন্দোলন শুরুর প্রথম দিন থেকেই দিল্লি পুলিসের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। জামিয়া মিলিয়া থেকে মৌজপুর সর্বত্র দিল্লি পুলিেসর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। পর্যাপ্ত পুলিস না থাকার কারণেই হিংসা ছড়িয়েছে বলে অভিযোগ করেছে দিল্লির শাসকদল। এবার দিল্লি পুলিসের পাশে দাঁড়ালেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। তিনি বলেছেন উর্দির উপর বিশ্বাস রাখুন। যথেষ্ট পুলিস রয়েছে হিংসা নিয়ন্ত্রণে।

হিংসা বিধ্বস্ত এলাকা পরিদর্শনে ডোভাল

হিংসা বিধ্বস্ত এলাকা পরিদর্শনে ডোভাল

গতকাল রাতেই দিল্লির হিংসার পরিমাণ আঁচ করতে রাস্তায় নামেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। উত্তর-পূর্ব দিল্লির মৌজপুর, জাফরাবাদ, সিলামপুর, গোকুলপুরী চক ঘুরে দেখেন তিনি। সেখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি খতিয় দেখেন। কথা বলেন এলাকার উচ্চ পদস্থ পুলিস আধিকারিকদের সঙ্গে।

'জঙ্গি দমনে সীমান্ত পার করতে পিছপা হবে না সেনা', বালাকোট অভিযানের বর্ষপূর্তিতে বড় ঘোষণা

English summary
Ajith Doval says enough force in goround to counter delhi choas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X