• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাসপাতাল বেড নিয়ে চলছে কারচুপি, তেজস্বী সূর্যের অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড ১৭ মুসলিম যুবক

Google Oneindia Bengali News

করোনার ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যেও হাসপাতালের বেড নিয়ে কর্নাটকে কালোবাজারি চলছে। হাসপাতালের বেড আটকে রাখা হচ্ছে। আর এর নেপথ্যে ১৭ জন মুসলিম যুবক জড়িত রয়েছে। বিজেপি সাংসদ তেজস্বী সূর্যের এই বিস্ফোরক অভিযোগের পরেই সেই ১৭ জন যুবককে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল। বিবিএমপির পক্ষ থেকে আজই এই নির্দেশিকা জারি করা হয়েছে।

কর্নাটকে ভয়াবহ করোনা পরিস্থিতি

কর্নাটকে ভয়াবহ করোনা পরিস্থিতি

কর্নাটকে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। বিশেষকরে বেঙ্গালুরু শহরে। সেখানকার অর্ধেকের বেশি বাসিন্দা করোনা আক্রান্ত এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এসেছে। করোনা সংক্রমণের কারণে হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। বেডের অভাবে রাস্তায় মরছেন রোগীরা। পরিস্থিতি সামাল দিতে কর্নাটকে দুই দফায় লকডাউন জারি করা হয়েছে।

বেড নিয়ে কালোবাজারি

বেড নিয়ে কালোবাজারি

বেঙ্গালুরুতে হাসপাতালের বেড নিয়ে কারচুপি বচ্ছে বলে প্রকাশ্যে অভিযোগ করেছিলেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। ওয়ার রুমচ্যাটে তেজস্বা অভিযোগ করেছিলেন এই সংকটজনক পরিস্থিতিতেও টাকা নিয়ে বেড আটকে রাখা হচ্ছে। এই ঘটনায় ১৬ জন মুসলিম যুবক জড়িত রয়েছেন বলে অভিযোগ করেছিলেন তিনি। তাঁদের নামও উল্লেখ করেছিলেন তিনি।

কড়া পদক্ষেপ পুরসভার

কড়া পদক্ষেপ পুরসভার

তেজস্বী সূর্যের এই বিস্ফোরক ওয়াররুম চ্যাটের পরেই ১৭ জন মুসলিম যুবককে সাময়িক ভাবে সাসপেন্ড করা হয়েছে। বিবিএমপি-র সাইথ জোনের কমিশনার তুলসি মদিনেনি জানিয়েছেন, তাঁদের কাজে পুনর্বহাল করা হতে পারে যদি যে এজেন্সিতে তাঁরা কাজ করছেন তাঁদের উপর পুরো বিষয়টি নির্ভর করছে। এদিকে পসারিত মুসলিম যুবদের দাবি মিথ্যে অভিযোগে তাঁদের কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

শিক্ষা দফতরকে বাড়তি গুরুত্ব, পরিবহণের দায়িত্বে ফিরহাদ! এক নজরে কে কোন দফতর পেলেনশিক্ষা দফতরকে বাড়তি গুরুত্ব, পরিবহণের দায়িত্বে ফিরহাদ! এক নজরে কে কোন দফতর পেলেন

হাসপাতালে বেড দুর্নীতির তদন্ত

হাসপাতালে বেড দুর্নীতির তদন্ত

ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ পুলিশ। তবে এই পদক্ষেপের কড়া সমালোচনা করেছে বিরোধীরা। তাঁরা অভিযোক করেছেন ওয়ার রুমের আর কারোর বিরুদ্ধো কেন পদক্ষেপ করা হল না। তাঁরাও একই কাজ করছেন। বেেছ বেছে মুসলিম যুবকদের কেন নিশানা করা হচ্ছে।

English summary
After Tejasvi Surya allegation 17 minority youth suspended from work
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X