• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইন্ডিগোর পর এবার এয়ার ইন্ডিয়া বিমান যাত্রী করোনা পজিটিভ, ১১ জন যাত্রীকে পাঠানো হল কোয়ারেন্টাইনে

দু’‌মাস বন্ধ থাকার পর অবশেষে সোমবার থেকে চালু হয়েছে আন্তঃদেশিয় বিমান পরিষেবা। কিন্তু প্রথমদিনেই বিপত্তিতে পড়তে হল। ইন্ডিগো বিমানে করে চেন্নাই থেকে কোয়েম্বাটোর আসা যাত্রীর করোনা পজিটিভ ধরা পড়ল। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের এয়ার ইন্ডিয়ার বিমানেও এক যাত্রীর করোনা পজিটিভ ধরা পড়ল।

ইন্ডিগোর পর এবার এয়ার ইন্ডিয়া বিমান যাত্রী করোনা পজিটিভ, ১১ জন যাত্রীকে পাঠানো হল কোয়ারেন্টাইনে

জানা গিয়েছে, বুধবার দিল্লি–লুধিয়ানা এয়ার ইন্ডিয়া বিমানের এক যাত্রী শরীরে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। যার জেরে বিমানের সকলকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ওই যাত্রী, যিনি অ্যালায়েন্স এয়ারের সুরক্ষা বিভাগে কাজ করেন তিনি টিকিট কেটে এয়ার ইন্ডিয়া বিমানে করে দিল্লি থেকে লুধিয়ানা ফিরছিলেন। ৫০ বছরের যাত্রীর শরীরে করোনা পাওয়ার পর ওই বিমানে সফররত ১১ জন যাত্রী সহ ক্রু সদস্যদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। সোমবার বিমান পরিষেবা চালু হওয়ার পর মোট ১১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়, যেখান থেকে ১১৪ জনের রিপোর্ট আসার পর একজনের পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এয়ার ইন্ডিয়ার ওই যাত্রী দিল্লির বাসিন্দা এবং তিনি নিজের টিকিটে সফর করছিলেন। তাঁকে স্থানীয় আইসোলেশন কেন্দ্রে পাঠানো হয়েছে।

মঙ্গলবার ইন্ডিগোর চেন্নাই–কোয়েম্বাটোর বিমানের এর ২৪ বছরের যাত্রীর শরীরে করোনা পাওয়া যায়। ইন্ডিগো বিমান সংস্থার পক্ষ থেকে পুরো ক্রু সদস্যকে ১৪দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ওই বিমানে ৯৩ জন যাত্রী সফর করছিলেন। তাঁদের প্রত্যেককেই কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ওই যাত্রীর চিকিৎসা চলছে ইএসআই হাসপাতালে।

ত্রাণ নিয়ে ক্যাগ রিপোর্ট হাতিয়ার দিলীপের, সস্তার রাজনীতি করি না মন্তব্য দিলীপের

বিশ্বের সবচেয়ে উষ্ণতম অঞ্চল হয়ে উঠল উত্তর ভারত, ভাঙল ১৮ বছরের রেকর্ড

English summary
Corona positive was found passenger of Delhi-Ludhiana Air India flight on Wednesday. Due to which all the passengers have been sent to quarantine,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X