• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রোনাল্ডোর সমালোচকদের ভৎসনা করলেন জার্মানির বিশ্বকাপ জয়ী তারকা মেসুট ওজিল

রোনাল্ডোর সমালোচকদের ভৎসনা করলেন জার্মানির বিশ্বকাপ জয়ী তারকা মেসুট ওজিল
Google Oneindia Bengali News

সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশ থেকে বাদ পড়ার পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে নানা রকম বিতর্কিত মন্তব্য হচ্ছে সামাজির মাধ্যমে, এ ছাড়া রোনাল্ডোকে নিয়ে কম কাটা-ছেঁড়া হচ্ছে না বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমগুলিতেও। বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম সেরা নক্ষত্র এখন সমালোচনার পাত্র হয়ে উঠেছেন অনেকেরই। বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে নিয়ে এই মস্করা মেনে নিতে পারলেন না জার্মানির প্রাক্তন ফুটবলার মেসুট ওজিল। রোনাল্ডোর সমালোচকদের এক হাত নিয়ে তিনি জানালেন, পর্তুগিজ মহাতারকা সম্মানের দাবি রাখেন।

রোনাল্ডোর পাশে ওজিল:

রোনাল্ডোর পাশে ওজিল:

রিয়াল মাদ্রিদে টানা চার মরসুম একটা সময়ে এক সঙ্গে খেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং মেসুট ওজিল। তাঁদের দুই জনের মধ্যে দারুণ সম্পর্কও গড়ে উঠেছিল। নিজেদের মধ্যে দারুণ বন্ধুত্ব রয়েছে ওজিল এবং রোনাল্ডোর। টুইটারে জার্মানির বিশ্বকাপ জয়ী ফুটবলার মেসুট ওজিল লিখেছেন, "আমি জানি না কোথা থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডে সম্পর্কে লাগাতার ভাবে এত নেগেটিভ আলোচনা করতে পারে সংবাদমাধ্যমগুলি। আসল বিষয় হল ক্লিক পাওয়ার চেষ্টা করছে মিডিয়া এবং পণ্ডিতরা যাঁদের আর কোনও কেরিয়ার নেই তাঁরা ওর নাম ব্যবহার করে প্রচারে আসার চেষ্টা করছে এবং ওকে ছোট দেখানোর চেষ্টা করছে। দ্রুতই ৩৮ বছরে পড়বে রোনাল্ডো- সেখানে ও যদি এক মরসুমে ৫০ গোল আর করতে না করে তাতে অবাক হওয়ার কী আছে! প্রত্যেক ফুটবল সমর্থকের খুশি হওয়া উচিৎ ওকে ২০ বছর ধরে খেলতে দেখতে পারায়। আমি মনে করি না নতুন প্রজন্মের কেউ ওর কৃতিত্ব অর্জন করে দেখাতে পারবে। প্রত্যেকের উচিৎ ক্রীড়া ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা নক্ষত্রের প্রতি আরও বেশি সম্মান প্রদর্শন করা।"

কোয়ার্টার ফাইনালে রোনাল্ডোর পর্তুগালের সামনে মরক্কো:

কোয়ার্টার ফাইনালে রোনাল্ডোর পর্তুগালের সামনে মরক্কো:

সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে পর্তুগালের ৬-১ গোলের জয়ের ম্যাচে প্রথম একাদশে সুযোগ পাননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিজার্ভ বেঞ্চে ঠাঁই হয়েছিল তাঁর। কোয়ার্টার ফাইনাল ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগাল মুখোমুখি হবে মরক্কোর বিরুদ্ধে। প্রি কোয়ার্টার ফাইনালে স্পেনকে টাইব্রেকারে পরাজিত করেছিল আফ্রিকার এই দেশটি।

কাতার বিশ্বকাপে ছন্দে নেই রোনাল্ডো:

কাতার বিশ্বকাপে ছন্দে নেই রোনাল্ডো:

কাতার বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছন্দে দেখা যাচ্ছে না। পর্তুগালের তিনটি গ্রুপের ম্যাচে শুরু থেকে তিনি খেললেও সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে নামেন পরিবর্ত ফুটবলার হিসেবে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এই ফিফা বিশ্বকাপ ২০২২-এ মাত্র একটি গোল করেছেন এবং সেটি পেনাল্টি থেকে। তিনটি বড় গোলের সুযোগ তিনি হাতছাড়া করেছেন।

বিশ্বকাপে অনন্য নজিরের অধিকারী রোনাল্ডো:

বিশ্বকাপে অনন্য নজিরের অধিকারী রোনাল্ডো:

এই নিয়ে কেরিয়ারের পঞ্চম বিশ্বকাপটি খেলছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রথম ফুটবলার হিসেবে পাঁচটি বিশ্বকাপের পাঁচটিতেই গোল করার নজির গড়েছেন তিনি। প্রথম ম্যাচে ঘানার বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করে এই রেকর্ড তৈরি করেন তিনি। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিশ্বকাপে গোল সংখ্যা ৯টি। জাতীয় দলের হয়ে সারা বিশ্বে সর্বাধিক গোল সংগ্রহকারী ফুটবলার রোনাল্ডো। পর্তুগালের হয়ে ১১৯টি গোল করেছেন তিনি।

English summary
Mesut Ozil stands for Crsitiano Ronaldo and urge people to show some respect to the one of the greatest of all time.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X