• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিয়েতনাম এবং সিঙ্গাপুরের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলির জন্য চূড়ান্ত দল ঘোষণা করল ভারত, জেনে নিন কোথায় দেখবেন খেলা

Google Oneindia Bengali News

ভিয়েতনাম এবং সিঙ্গাপুরের বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচ খেলার জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করলেন ভারতীয় দলের কোচ ইগর স্টিম্যাচ। কলকাতায় দুই দিনের প্রস্তুতি শিবিরের পর সিঙ্গাপুর এবং ভিয়েতনামের বিরুদ্ধে দু'টি ফিফা ফ্রেন্ডলি খেলতে ২০ সেপ্টেম্বর উড়ে গেল ভারতীয় দল।

ভিয়েতনাম এবং সিঙ্গাপুরের বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলির জন্য চূড়ান্ত দল ঘোষণা করল ভারত, জেনে নিন কোথায় দেখবেন খেলা

তিন দলের মধ্যে হতে চলা ম্যাচগুলিকে একটি টুর্নামেন্টের আওতায় আনা হয়েছে এবং তার নাম দেওয়া হয়েছে হুং তিন ফ্রেন্ডলি টুর্নামেন্ট। দুই আয়োজক দেশ ভিয়েতনাম এবং সিঙ্গাপুর উদ্বোধনী ম্যাচে নিজেদের মধ্যে মুখোমুখি হবে ২১ সেপ্টেম্বর। এই প্রতিযোগীতার চ্যাম্পিয়ন দল পাবে ৩০ হাজার ডলার এবং রানার্স দল পাবে ২০ হাজার ডলার। তৃতীয় স্থানে শেষ করা দলটির জন্যও রয়েছে পুরস্কার মূল্য। তারা পাবে ১০ হাজার ডলার।

চার দিন আগেই ভিয়েতনাম এবং সিঙ্গাপুরের বিরুদ্ধে খেলার জন্য ২৪-সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিলেন স্টিম্যাচ। ২৪ সদস্যের এই দল থেকে এক মাত্র ফুটবলার যিনি ২৩-সদস্যের মূল দলে জায়গা করতে পারেননি তিনি হলেন দীপক টাংরি। তিন দলের ফ্রেন্ডলি টুর্নামেন্টে ভারত প্রথম ম্যাচ খেলবে ২৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরের বিরুদ্ধে। ২৭ সেপ্টেম্বর ইগর স্টিম্যাচের দল খেলবে ভিয়েতনামের বিরুদ্ধে। ভারতের প্রতিটা ম্যাচ সম্প্রচারিত হবে ইউরো স্পোর্টস চ্যানেলে।

১৯ সেপ্টেম্বর সর্ব ভারতীয় ফুটবল ফেডারেশন (এআইএফএফ)-এর বৈঠকে ঠিক হয় এএফসি এশিয়ান কাপ ২০২৩ পর্যন্ত ভারতীয় দলের কোচ হিসেবে থাকবেন ইগর স্টিম্যাচ। সিদ্ধান্ত এ-ও নেওয়া হয়েছে, ভারত যদি কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছতে পারে তা হলে স্টিম্যাচের চুক্তির মেয়াদ বাড়ানো হবে।

২৩-সদস্যের ভারতীয় দল:

গোলরক্ষক: গুরপ্রীত সিং সান্ধু, ধীরাজ সিং মইরাংথেম এবং অমরিন্দর সিং

ডিফেন্ডার: সন্দেশ ঝিংঘান, রোশন সিং নাওরেম, আনওয়ার আলি, আকাশ মিশ্র, চিংলেনসানা সিং কংশাম, হারমানজোৎ সিং খাবর এবং নরেন্দ্র গালোট

মিডফিল্ডার: লিস্টন কোলাসো, মহম্মদ আশিক কুরুনিয়ান, উদান্ত সিং কুমাম, অনুরুদ্ধ থাপা, ব্রেন্ডন ফার্নান্ডেজ, ইয়াসির মহম্মদ, জ্যকসন সিং থউনাওজাম, সাহাল আব্দুল সামাদ, রাহুল কান্নোলি প্রভীন, লাললিয়ানজুয়ালা চাংতে, বিক্রম প্রতাপ সিং

ফরওয়ার্ড: সুনীল ছেত্রী এবং ঈশান পন্ডিতা

বুমরাহের না থাকাটা বড় পার্থক্য গড়ে দেয়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পর মেনে নিলেন টিম ইন্ডিয়ার এই তারকাবুমরাহের না থাকাটা বড় পার্থক্য গড়ে দেয়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পর মেনে নিলেন টিম ইন্ডিয়ার এই তারকা

English summary
Igor Stimac announced a 23-member squad for Hung Thing Friendly Football Tournament. This is a tri-nation tournament where India will play against Singapore and Vietnam.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X