• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ে সেরে ফেললেন রোনাল্ডো-জর্জিনা? ক্রিশ্চিয়ানোর বান্ধবীর পোস্টে উত্তরের খোঁজে ফ্যানেরা

  • |

করোনা সংকটের মাঝেই কি বিয়ে সেরে নিলেন রোনাল্ডো-জর্জিনা। রোনল্ডোর বান্ধবীর এক পোস্টের পর এই জল্পনা তৈরি হয়েছে। সম্প্রতি ফুটবল থেকে একদিনের ছুটিতে ইতালির এক সমুদ্রসৈকতে ঘুরতে গিয়েছিলেন রোনাল্ডো-জর্জিনা।

বান্ধবী জর্জিনার সঙ্গে ইয়র্টে ছুটি কাটালেন রোনাল্ডো

বান্ধবী জর্জিনার সঙ্গে ইয়র্টে ছুটি কাটালেন রোনাল্ডো

ইয়র্টে নিজেদের মধ্য়ে কোয়ালিটি টাইম কাটিয়েছেন দুজন। জর্জিনা রোনাল্ডোর সঙ্গে দারুণ সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

রোদ পোহালেন রোনাল্ডো-জর্জিনা

রোদ পোহালেন রোনাল্ডো-জর্জিনা

সেই ছবিতে কোনটাতে রোনাল্ডো সুইমিং করছেন, কোনটায় তারকা ফুটবল আবার রোদ পোহাচ্ছেন। এর মাঝেই একটি ছবিতে নিজের রোদ পোহানোর মুহূর্ত শেয়ার করেছেন জর্জিনা। রোনাল্ডোর বান্ধবীর সেই ছবি ঘিরেই জল্পনা শুরু।

সত্যিই কি বিয়ে সেরে ফেলেছেন ক্রিশ্চিয়ানো-জর্জিনা

সত্যিই কি বিয়ে সেরে ফেলেছেন ক্রিশ্চিয়ানো-জর্জিনা

রোদ পোহানোর মাঝে জর্জিনা হাত ও কালো কাপড় দিয়ে মুখ ঢেকেছেন। সেখানেই রোনাল্ডোর বান্ধবীর বাঁ-হাতের রিং ফিঙ্গারে একটি হীরের আংটি জ্বলজ্বল করছে। এর আগে রিং ফিঙ্গারে জর্জিনা আঙটি পড়েননি। এই ছবি ভাইরাল হওয়ার পরই প্রশ্ন উঠছে তবে কি করোনা লকডাউনে দীর্ঘদিন ঘরবন্দি থাকার সময়ই ক্রিশ্চিয়ানোর সঙ্গে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন জর্জিনা!

রোনাল্ডো-জর্জিনার সন্তান

রোনাল্ডো-জর্জিনার সন্তান

প্রসঙ্গত জর্জিনার আগে তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একাধিবার প্রেমে পড়েছেন। তবে জর্জিনা জীবনে আসার পর এখন তিনি অনেকটাই থিতু হয়েছেন। রোনাল্ডোর মোট চার সন্তান। সম্প্রতি রোনাল্ডোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়ার ১৭ জুন ১০ বছরে পা রাখলেন। সারোগেসি পদ্ধতিতে রোনাল্ডোর আরও দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে যমজ ছেলে-মেয়ে ইভা ও মাতেও-র জন্ম হওয়ার সুসংবাদ শুনিয়েছিলেন ক্রিশ্চিয়ানো। এরপর ২০১৭ সালে ১২ নভেম্বর রোনাল্ডো ও জর্জিনার প্রথম সন্তান আলানা জন্ম নেন। ২০২০ সালে জর্জিনার একাধিক পোস্ট ঘিরে এখন রোনাল্ডো ফের বাবা হতে চলেছেন বলে গঞ্জন ছড়িয়েছে। আর আগে এবার জর্জিনার রিং ফিঙ্গারে হীরের আংটি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে তাঁর বিয়ের জল্পনা খুঁচিয়ে দিল।

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

করোনা ভাইরাস থেকে বাঁচতে এবার কলকাতা ময়দানে স্যানিটাইজিং ট্যানেল

English summary
Georgina's Social post hints Cristiano Ronaldo may have married rodriguez during Corona lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X