• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইনভেস্টার ইস্যুতে কী ভাবছে ইস্টবেঙ্গল,শুক্রবার ক্লাব তাঁবুতে কীসের বৈঠক

  • |

লকডাউন ও অনিশ্চতার মাঝে শুক্রবার বৈঠকে বসছে ইস্টবেঙ্গল। আইএসএল খেলা নিয়ে শতবর্ষে ক্লাবে ধোঁয়াশা তৈরি হয়েছে। শেষ পর্যন্ত স্পনসর জোগাড় করে ইস্টবেঙ্গল আসন্ন মরসুমে আইএসএল খেলতে পারবে কিনা, লিগের রেজিস্ট্রেশন শেষে অবশ্য সেই উত্তর পাওয়া যাবে।

ইনভেস্টার ইস্যুতে কী ভাবছে ইস্টবেঙ্গল,শুক্রবার ক্লাব তাঁবুতে কীসের বৈঠক

তার আগে করোনা ভাইরাসের কারণে রাজ্যে লকডাউইন পরিস্থিতির মাঝে শুক্রবার ক্লাবে গুরুত্বপূর্ণ বৈঠক। করোনা রুখতে রাজ্যে এখন সাপ্তাহিক দুদিন লকডাউন চলবে। এর মাঝে ১ লা অগাস্ট ক্লাবের প্রতিষ্ঠা দিবস। ইস্টবেঙ্গল দিবস নিয়ে উত্তেজনা থাকলেও করোনা পরিস্থিতিতে জাঁকজমকপূর্ণ উদযাপনের উপায় নেই। সংকটের এই সময়ে প্রতিষ্ঠা দিবস পালন নিয়ে শুক্রবার ক্লাব তাঁবুতে চূড়ান্ত পরিকল্পনা হওয়ার কথা রয়েছে। সেই সঙ্গে স্পনসর নিয়েও বৈঠক হবে।

অন্যদিকে ক্লাব কর্তারা এবার আর চুক্তি নিয়ে কোয়েসের সঙ্গে যে ভুল হয়েছিল, তার পুনরাবৃত্তি চাইছেন না। সেইকারণে কোনও স্পনসরের সঙ্গে চুক্তি চূডা়ন্ত করার আগে একাধিক আইনজীবীর সঙ্গে ক্লাব কর্তারা আলোচনা করে পরামর্শ নিচ্ছেন। শুক্রবার দুপুরে কো-স্পনসর প্রতিনিধি ইস্টবেঙ্গল ক্লাব আসছেন বলে জানা গিয়েছে। ক্লাবের জিম নিয়ে আলোচনা হবে। আরও জানা গিয়েছে ইস্টবেঙ্গলে বিনিয়োগ করতে চলা শিল্পপতি প্রসূন মুখোপাধ্যায়ের এক আইনজীবী ক্লাব তাঁবুতে এসে বৈঠক করে গিয়েছেন।

English summary
East Bengal Officials to meet in a meeting on friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X