• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার থাবায় এবার স্প্যানিশ ফুটবল ক্লাব, দলের ৫ ফুটবলার ভাইরাসের কবলে

  • |

বিশ্বজুড়ে করনায় আক্রান্তের খবর প্রতি মুহূর্তেই বাড়ছে। এখনও পর্যন্ত গোটা বিশ্বে ১ লক্ষ ৭৫ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে সাবধানতা মেনে চলেতে আন্তর্জাতিক ক্রীড়াসূচির একের পর এক টুর্নামেন্ট বাতিল করা হয়েছে। এর মাঝেই এবার স্পেন থেকে পাওয়া গেল খারাপ খবর।

করোনায় আক্রান্ত স্প্যানিশ ফুটবল দল

করোনায় আক্রান্ত স্প্যানিশ ফুটবল দল

করোনায় স্প্যানিশ ফুটবল দল ভ্যালেন্সিয়ার ফুটবলাররা আক্রান্ত হয়েছেন বলে খবর। স্প্যানিশ মিডিয়ার করা খবর অনুযায়ী দলের ৩৫ শতাংশ ফুটবল ও সার্পোট স্টাফদের মধ্যে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে।

কীভাবে ভাইরাসে সংক্রমণে দল

কীভাবে ভাইরাসে সংক্রমণে দল

ক্লাবের পক্ষ থেকে অনুমান গত মাসে মিলান সফরে গিয়েই ফুটবলাররা করোনার গ্রাসে পড়েছেন। ইউরোপের মধ্যে ইতালিতে এই মুহূর্তে করোনা ভাইরাস সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে। ইতালির সরকারের পক্ষ থেকে মিলানকে ইতিমধ্যে হাই রিস্ক অঞ্চল বলেও ঘোষণা করে দেওয়া হয়েছে। ভ্যালেন্সিয়া দল চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে অ্যাটলান্টা দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়েছিল।

পাঁচ জন করোনায় আক্রান্ত বলে জানিয়েছে ক্লাব

পাঁচ জন করোনায় আক্রান্ত বলে জানিয়েছে ক্লাব

ক্লাব সূত্রে দলের পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়ে দেওয়া হয়েছে। এই তালিকায় ভ্যালেন্সিয়ার আর্জেন্তাইন ডিফেন্ডার ইজিকুয়েল গ্যারে রয়েছেন বলে ক্লাব সূত্রে জানা গিয়েছে। উল্লেখ্য গ্যারেই লা-লিগায় খেলা প্রথম ফুটবলার যিনি করোনায় আক্রান্ত হন।

সুস্থ রয়েছেন ফুটবলার

সুস্থ রয়েছেন ফুটবলার

ইজিকুয়েল গ্যারি পরে ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন,তিনি এখন করোনা মুক্ত ও সুস্থ। নিজের পোস্টে সঙ্গে তিনি জুড়েছেন, ২০২০ সালের শুরুটা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেল।

করোনায় আক্রান্ত ইতালির ছবি কী?

করোনায় আক্রান্ত ইতালির ছবি কী?

ইতালিতে এখনও পর্যন্ত ২৭, ৯৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। যেখানে ২১৫৮ জন মারা গিয়েছে এবং ২৭৪৯ জন ভাইরাসের কবল থেকে সুস্থ হতে পেরেছে।

স্পেনে করোনা আক্রান্তের সংখ্যা

স্পেনে করোনা আক্রান্তের সংখ্যা

অন্যদিকে ইউরোপের আরেক শহর স্পেনে করোনা ভাইরাসে এখনও পর্যন্ত ১১২৭৯ জন আক্রান্ত ও ৪৯৭ জন প্রাণ হারিয়েছে বলে জানা গিয়েছে। ভাইরাসের প্রকোপ থেকে প্রাণ ফিরে পেয়েছে ১০২৮ জন। সোমবার থেকে জাতীয় লকডাউন ঘোষণা করেছে স্পেন

English summary
CoronaVirus: 5 valencia Footballers test positive for Corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X