• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই প্রথম টেস্টে পরপর দুই বার ক্লিন বোল্ড বিরাট, মইনের বল পড়তেই ভুল ভারত অধিনায়কের

  • |

সদ্য কন্যা সন্তানের বাবা হওয়া বিরাট কোহলির সময়টা ভাল যাচ্ছে না। শেষমেশ কিনা মইন আলির বল পড়তেই ভুল করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। চেন্নাইয়ের চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ক্লিন বোল্ড হয়ে সাজঘরে ফিরে দলকে বিপদের মুখে ফেললেন বিরাট। একই সঙ্গে টেস্ট ক্রিকেটে নিজের জন্য এক অবাঞ্ছিত নজির স্থাপন করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

টেস্টে পরপর দুই বার বোল্ড

টেস্টে পরপর দুই বার বোল্ড

চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ৭২ রানের লড়াকু ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি। যদিও ওই ইনিংসে বোল্ড হয়ে সাজঘরে ফিরতে হয়েছিল তাঁকে। দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসেও বোল্ড হতে হয়েছে বিরাট কোহলিকে। এই প্রথম টেস্টে পরপর দুই ইনিংসে বোল্ড হয়ে অবাঞ্ছিত নজির গড়লেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

মইন আলিই প্রথম

মইন আলিই প্রথম

চেন্নাইয়ের চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলি। স্পিনার মইন আলির বলে বোল্ড হয়েছিলেন ভারত অধিনায়ক। টেস্টে এই প্রথম স্পিনারের বলে বোল্ড হয়ে এক অবাঞ্ছিত নজির গড়লেন বিরাট।

মোট আন্তর্জাতিক শূন্য

মোট আন্তর্জাতিক শূন্য

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত ২৬ বার শূন্য রানে আউট হয়েছেন বিরাট কোহলি। এই প্রথম বার স্পিনারের বলে কোনও রান না করেই সাজঘরে ফিরে গেলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

শেষ বার এককের ঘরে আউট

শেষ বার এককের ঘরে আউট

২০১৫ সালে টেস্টে শেষবার এককের ঘরে স্কোর থাকাকালীন স্পিনারের বলে আউট হন বিরাট কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে তাদেরই মাটিতে এই ঘটনা ঘটেছিল। থারিন্ডু কুশলের বলে আউট হয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

English summary
Team India captain Virat Kohli clean bowled in a row for first time in test cricket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X