• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সপরিবারে ভাইরাল বিসিসিআই সভাপতি সৌরভ

সোশ্যাল মিডিয়ায় নিজের ঝাঁ-চকচকে ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। পৃথক ছবি পোস্ট করে নেটিজেনদের মন কেড়েছেন মহারাজের স্ত্রী ডোনা ও কন্যা সানা গঙ্গোপাধ্যায়। জন্মদিনের ঠিক আগে 'দাদা' সৌরভের এই অবতার দেখে খুশি তাঁর ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সপরিবারে ভাইরাল বিসিসিআই সভাপতি সৌরভ

একই দিনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ, স্ত্রী ডোনা এবং কন্যা সানা গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে নিজের পাজামা-পাঞ্জাবি পরা ছবি পোস্ট করেছেন দাদা। সাদা পাজামা-পাঞ্জাবি ওপর মহারাজকীয় ঢঙে পরেছেন সোনালী জহর কোট। ছবিতে রাজার মতোই কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বিসিসিআই সভাপতি। ছবির নিচে তিনি লিখেছেন, শ্যুটিংয়ের নিয়মে অনেক পরিবর্তন হয়েছে। করোনা ভাইরাসের আবহে পরিবেশ এবং পরিস্থিতি পরিবর্তন নিয়েই হয়তো বার্তা দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

অন্যদিকে করোনা ভাইরাসের আবহে শহরের একটি ডান্স ফেস্টিভ্যালে অংশ নেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের দল। পারফর্ম করেন মহারাজের কন্যা সানা গঙ্গোপাধ্যায়ও। সেই অনুষ্ঠানের মহড়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৌরভের স্ত্রী ডোনা। ছবিতে মা ও মেয়েকে একসঙ্গে মহড়া নিতে দেখা যাচ্ছে। লাইক এবং শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। উল্লেখ্য রথ উপলক্ষ্যে প্রতি বারের মতো এবারও ইসকনের অনুষ্ঠানে নৃত্য প্রদর্শন করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সপরিবারে ভাইরাল বিসিসিআই সভাপতি সৌরভ

ওদিকে করোনা ভাইরাসের আবহে বাড়িতেই সময় কাটাচ্ছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মাঝে মাঝে ব্যক্তিগত কাজে বাইরে বেরোলেও তিনি বাড়ি সংলগ্ন দফতরে বসছেন বলে জানা গিয়েছে। বিসিসিআই-এর পাশাপাশি অন্যান্য কাজও সারছেন মহারাজ।

English summary
Sourav, Dona and Sana Ganguly post picture in social media and goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X