• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গৃহবন্দি হয়ে বেহাল অবস্থা শিখর ধাওয়ানের, কাপড় কাচা থেকে শৌচাগার পরিষ্কার করছেন ভারতীয় ক্রিকেটার

  • |

হ্যাঁ, করোনার মতো মহামারি মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে গেলে এভাবেই করতে হবে। দেশের শিক্ষিত সমাজ অবশ্য পৃথিবীর আর পাঁচটা দেশের পরিস্থিতি দেখে আসন্ন বিপদ সম্পর্কে ওয়াকিবহাল। চিনে মারণ ভাইরাসে ৮০ হাজারে বেশি নাগরিক আক্রান্ত হয়েছেন। ইতালি প্রথম পর্যায়ে করোনাকে গুরুত্ব না দেওয়ায় প্রেমের শহর এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে।

গৃহবন্দি ক্রিকেটজগৎ

গৃহবন্দি ক্রিকেটজগৎ

ভারত এখন করোনার দ্বিতীয় স্টেজে। ভারত যাতে চিন বা ইতালিতে পরিণত না হয়, সেকারণে প্রধামন্ত্রীর ডাকে আজ থেকে ভারতে ২১ দিন লক ডাউন থাকবে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে গৃহবন্দি সাধারণ মানুষ, গৃহবন্দি ভারতীয় ক্রিকেটজগতও।

ধাওয়ানের মজার ভিডিও পোস্ট

ধাওয়ানের মজার ভিডিও পোস্ট

বিরাট-অনুষ্কা থেকে শুরু করে রোহিত-রীতিকা, ধোনি-সাক্ষী থেকে শুরু করে ক্রিকেটার শিখর ধাওয়ান-আয়েশা গৃহবন্দি রয়েছেন। এই অবস্থায় স্ত্রীয়ের সঙ্গে জুটিতে একটি মজার ভিডিও শ্যুাট করে তা পোস্ট করেছেন ধাওয়ান। এভাবেই কঠিন বিপদের আশঙ্কার মাঝে ফ্যানেদের মুখে একটু হলেও হাসি ফুটিয়ে দুঃশ্চিন্তা দূর করলেন ধাওয়ান।

দেখুন ধাওয়ানের ভিডিও

ভিডিওতে ধাওয়ান লিখেছেন, 'গৃহবন্দির প্রথম সপ্তাহের দশা ভি়ডিওতে শেয়ার করছি।' এরপর ভিডিওতে ধাওয়ান দেখান, যেকোনও স্বামীকে এতদিন ঘর বন্দি করে রাখলে যা হয়, সেটা তাঁর সঙ্গেও হয়েছে। কখনও বাথটাবে বসে কাপড় পরিষ্কার করছেন ধাওয়ান, কখনও আবার বাথরুমে ঢুকে পায়খানা পরিষ্কার করছেন! স্ত্রী আয়েশা সেখানে ফোন নিয়ে আড্ডায় ব্যস্ত! ধাওয়ানের পোস্ট করা এই ভিডিও প্রতি মুহূর্তের দুঃশ্চিন্তার মাঝে একটু হলেও দর্শকদের মজা দেবে বলে মনে করছে নেটদুনিয়া।

ভারতে করোনা পরিস্থিতির কী অবস্থা

ভারতে করোনা পরিস্থিতির কী অবস্থা

উল্লেখ্য ভারতে করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচশো ছাড়িয়েছে। এই পরিস্থিতিতে ভারতে এখনও পর্যন্ত ১০ জন প্রাণ হারিয়েছেন।

English summary
Shikhar Dhawan shares hilarious stayhome video after Corona Pandemic Lookdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X