• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরসিবিকে ছিটকে দিল সানরাইজার্স, ফ্যানদের জন্যে আবেগঘন বার্তায় কোন ইঙ্গিত বিরাটের

  • |

১৩ বছরেও হল না। আরও এক মরসুম আইপিএল থেকে বিদায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। শুক্রবার সানরাইজার্সের বিরুদ্ধে বলে ভালো পারফর্ম্যান্স করলেও ব্যাটিং ভরাডুবির কারণে এলিমিনেটর থেকে বিদায় নিল বিরাট কোহলির আরসিবি।

ম্যাচ হেরে আবেগঘন পোস্ট বিরাটের

ম্যাচ হেরে আবেগঘন পোস্ট বিরাটের

ম্যাচ হেরে আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর আবেগঘন পোস্ট বিরাটের। টুইটে বিরাট ফ্যানদের জন্যে লিখেছেন, 'সত্যিই দিনটা আমাদের ছিল না। আমরা পারিনি, কিন্তু এই আরসিবি দলের নেতা হিসেবে আমি গর্বিত। কঠিন সময়ে এমন একটা আইপিএলের জার্নি আমার হৃদয়ে থেকে যাবে। ফ্যানরা প্রতি মুহূর্তে আমাদের অনুপ্রেরণা দিয়েছেন, তাঁদেরকে অনেক ধন্যবাদ ও ভালোবাসা।'

টানা চার ম্যাচে হার

টানা চার ম্যাচে হার

প্রসঙ্গত প্লে অফে উঠলেও আইপিএল ২০২০-র শেষ ধাপে বিরাটদের সময়টা একেবারেই ভালো গেল না। লিগে টানা ৪টি ম্যাচ হেরে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবছরের মতো আইপিএল অভিযান শেষ করল।

কীভাবে সানরাইজার্সের কাছে হার

কীভাবে সানরাইজার্সের কাছে হার

দ্বিতীয় কোয়ালিফায়ারে ওঠার ম্যাচে সানরাইজার্স টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়ে বিরাটদের ১৩১ রানে বেঁধে রাখে। এই রান তাড়া করতে নেমে ডেভিড ওয়ার্নারের দল ২ বল বাকি থাকতে ম্যাচ জেতে। এক সপ্তাহ আগে লিগ পর্বের ম্যাচে আরসিবি সানরাইজার্সের বিরুদ্ধে ১২০ রান তুলে ম্যাচ হেরেছিল।

 জন্মদিনের পর হার

জন্মদিনের পর হার

অন্যদিকে ৩২ তম জন্মদিনের পরেই আইপিএল থেকে ছিটকে যেতে হওয়ায়, অধিনায়ক বিরাটের সময়টাও একেবারে ভালো গেল না। আইপিএলে অভিযান শেষ। কোহলির সামনে এবার অজি সফরের প্রস্তুতি। আবুধাবি থেকে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকে ভারতীয় ও অজি ক্রিকেটাররা অস্ট্রেলিয়া উড়ে যাবেন। ২৭ সেপ্টেম্বর প্রথম ওডিআই ম্যাচ জিতে ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হচ্ছে।

English summary
RCB lost to SRH, Exit From Ipl 2020, Virat post emotional message for fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X