• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনস্বার্থে আইপিএল ২০২০-এর রেডিও রাইটস চেয়ে সৌরভকে চিঠি প্রসার ভারতীর!

'জনস্বার্থে' আইপিএল ২০২০-এর রেডিও রাইটস পেতে চায় প্রসার ভারতীয়। অল ইন্ডিয়া রেডিও-তে আইপিএলের প্রতি ম্যাচের ধারা বিবরণী আয়োজন করার আবেদন নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে চিঠি লিখলেন প্রসার ভারতীয় সিইও শশী শেখর ভেমপাতি।

জনস্বার্থে অল ইন্ডিয়া রেডিও-তে আইপিএল!

জনস্বার্থে অল ইন্ডিয়া রেডিও-তে আইপিএল!

সূত্রের খবর, বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে ব্যক্তিগত স্তরে চিঠি লিখেছেন প্রসার ভারতীর সিইও শশী শেখর ভেমপাতি। বক্তব্য, দেশের যে প্রত্যন্ত এলাকায় এখনও পর্যন্ত টিভি কিংবা ইন্টারনেট পরিষেবা পৌঁছোয়নি, সেখানকার মানুষ অল ইন্ডিয়া রেডিও-তে আইপিএলের ধারাভাষ্য শুনতে পাবেন।

বিসিসিআই ও প্রসারভারতী মউ

বিসিসিআই ও প্রসারভারতী মউ

উল্লেখ্য টিম ইন্ডিয়ার আন্তর্জাতিক ম্যাচ ও সব ঘরোয়া ম্যাচের ধারাবিবরণী নিয়ে বিসিসিআই ও প্রসারভারতীয় মধ্যে যে মউ সাক্ষরিত হয়েছে, তাতে আইপিএল অন্তর্ভূক্ত নয়। তা অন্তর্ভূক্ত করার জন্য বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাছে আবেদন করেছেন প্রসার ভারতীয় সিইও শশী শেখর ভেমপাতি।

১৯-শে শুরু আইপিএল

১৯-শে শুরু আইপিএল

করোনা ভাইরাসের আবহে সংযুক্ত আরব আমিরশাহীতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। দর্শক শূন্য স্টেডিয়ামেই হবে ম্যাচ। তাই বসে টিভির পর্দায় খেলা দেখা ছাড়া ক্রিকেট প্রেমীদের কাছে আর কোনও উপায় নেই। ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল।

দুবাইতে বিসিসিআই সভাপতি

দুবাইতে বিসিসিআই সভাপতি

আইপিএল ২০২০-এর প্রস্তুতি উপলক্ষ্যে এবং টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষ্যে দুবাইতে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছয় দিনের কোয়ারেন্টাইন বিধি মেনে ক্রিকেট নিয়ে তিনি কাজ শুরু করবেন বলে জানানো হয়েছে।

Puja Special : মুসলিম পরিবারে তৈরি হচ্ছে মা দূর্গার প্রতিমা

আইএসএলে অংশ নেওয়ার ক্ষেত্রে ইস্টবেঙ্গলের প্রতিপক্ষ কারা? কোন নামে খেলবে লাল-হলুদ?

English summary
Prasar Bharati CEO writes letter to Sourav Ganguly for IPL radio rights
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X