• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড ১৯ সংক্রমণের সঙ্গে লড়ে সুস্থ হচ্ছেন কেকেআরের নিউজিল্যান্ড তারকা, কোচের সঙ্গে কথা

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় সতীর্থদের সঙ্গে দেশে ফিরতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের টিম সেইফার্ট। ভারতে আইপিএল খেলতে আসা নিউজিল্যান্ডের বাকি ক্রিকেটাররা নিজেদের গন্তব্যে পৌঁছে গেলেও দেশে ফিরতে পারেননি ওই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ভারতেই চিকিৎসকদের পরামর্শ মেনে দিন কাটছে সেইফার্টের। তবে তিনি আগের থেকে অনেকটাই সুস্থ এবং খুব শীঘ্র তিনি নিউজিল্যান্ড ফিরবেন বলে জানিয়েছেন ব্ল্যাক ক্যাপদের কোচ।

করোনার সঙ্গে লড়াই করছেন সেইফার্ট

করোনার সঙ্গে লড়াই করছেন সেইফার্ট

ভারতে আইপিএল খেলতে এসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নিউজিল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান টিম সেইফার্ট। ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের তরফে এই খবর জানানো হয়েছিল। চেন্নাইয়ের হাসপাতালে কিউয়ি ক্রিকেটারের চিকিৎসা চলছে বলে খবর। কোভিড ১৯ সংক্রমণের এক একটি লক্ষণকে হারিয়ে সেইফার্ট ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলে কেকেআর সূত্রে জানানো হয়েছে।

আত্মবিশ্বাসী নিউজিল্যান্ডের কোচ

আত্মবিশ্বাসী নিউজিল্যান্ডের কোচ

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে শক্ত মনের মানুষ টিম সেইফার্টের জয় হবে বলে বিশ্বাস করেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের কোচ গ্রে স্টেড। ক্রিকেটারের সঙ্গে তাঁর ফোনে কথা না হলেও বার্তালাপ হয়েছে বলে জানিয়েছেন ব্ল্যাক ক্যাপ শিবিরের প্রশিক্ষক। কোভিড যুদ্ধে জয় নিয়ে সেইফার্ট নিজেই আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন কোচ গ্রে স্টেড।

গন্তব্যে পৌঁছেছেন কিউয়ি তারকারা

গন্তব্যে পৌঁছেছেন কিউয়ি তারকারা

করোনা ভাইরাসে আক্রান্ত টিম সেইফার্ট ছাড়া ভারতে খেলতে আসা নিউজিল্যান্ডের বাকি সদস্য নিজ নিজ গন্তব্যে পৌঁছে গিয়েছেন। কেন উইলিয়ামসন সহ কিউয়ি দলের টেস্ট বিশেষজ্ঞ ক্রিকেটাররা বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালকে মাথায় রেখে ভারত থেকে মালদ্বীপে গিয়ে নোঙর বেঁধেছেন। নিউজিল্যান্ড পৌঁছে গিয়েছেন আইপিএলে অংশ নেওয়া সে দেশের বাকি ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ এবং ধারাভাষ্যকাররা।

ভারতীয় ক্রিকেটারদের জন্য বিশেষ ব্যবস্থা

ভারতীয় ক্রিকেটারদের জন্য বিশেষ ব্যবস্থা

ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে ভারতীয় ক্রিকেটাররা মুম্বইয়ে মিলিত হবেন। সেখানে জৈব সুরক্ষা বলয়ের অধীনে বিরাট কোহলিদের আট দিনের শক্ত কোয়ারেন্টাইন বিধি মানতেই হবে। তারও আগে অর্থাৎ নিজ নিজ শহর থেকে মুম্বই পৌঁছনোর আগে টিম ইন্ডিয়ার ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ ও পরিবারের সদস্যদের কোভিড ১৯-এর দুটি নেগেটিভ রিপোর্ট বাধ্যতামূলক বলে বিসিসিআইয়ের এক সূত্রের তরফে জানানো হয়েছে। কোনও ক্রিকেটারের রিপোর্ট করোনা রিপোর্ট পজিটিভ এলে তাঁকে দেশে রেখেই ইংল্যান্ডে দল পাঠানো হবে বলে জানিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

English summary
New Zealand' s wicketkeeper-batsman Tim Seifert recovering from Covid 19 symptoms
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X