• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাক্ষী সচিন, ধাঁধাঁয় চোখ না রেখেই রুবিক কিউবে রং মেলালেন কিশোর, মুগ্ধ নেট দুনিয়া

ধাঁধাঁর দিকে না তাকিয়েই রুবিক কিউবে রং মেলালেন মুম্বইয়ের কিশোর। চোখের সামনে সেই ঘটনা দেখে বাকরুদ্ধ হয়ে গেলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। পরে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তা ভাইরালও করলেন মাস্টার ব্লাস্টার। যা দেখে ধন্যি ধন্যি রব তুলেছেন নেটিজেনরা।

সাক্ষী সচিন, ধাঁধাঁয় চোখ না রেখেই রুবিক কিউবে রং মেলালেন কিশোর, মুগ্ধ নেট দুনিয়া

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সচিন তেন্ডুলকর। যেখানে মাস্টার ব্লাস্টারকে ঘোষকের ভূমিকায় দেখা গিয়েছে। তাঁর পিছনে গোল ফ্রেমের চশমা পরিহিত এক কিশোরকে দেখা যাচ্ছে। যার নাম আইমান কোলি বলে জানিয়েছেন কিংবদন্তি নিজে। এবং ওই কিশোর যে না দেখে রুবিক কিউবের ধাঁধাঁর সমাধান করবেন, তাও জানান সচিন।

আইমানের হাতে রুবিক কিউব দেওয়ার আগে সেটিকে ওলোট-পালোট করে দেন সচিন তেন্ডুলকর। সেটির রং মিলিয়ে দেওয়ার জন্য মুম্বইয়ের ওই কিশোরকে অনুরোধ করেন মাস্টার ব্লাস্টার। হাসিমুখে সেই চ্যালেঞ্জ গ্রহণ করেন আইমান। কোন রং কোন দিকে গিয়ে দাঁড়িয়েছে, তা মগজে পড়ে নেওয়ার জন্য সচিনের কাছে কিছুটা সময় চেয়ে নেন ওই কিশোর। এরপরই সে যেটি করে দেখায়, তা বিস্ময়সূচক।

মাথা নিচু করে কিউবটিকে ওপরে তুলে একের পর এক রং-কে পাশাপাশি সাজাতে থাকেন আইমান। ১৭ সেকেন্ডের মাথায় গোটা সবকটি রং মিলিয়ে ফেলেন মুম্বইকর। যা দেখে সচিন বলে ওঠেন, 'বিস্ময়ের, অভাবনীয়'! সেই মাস্টার ব্লাস্টার ওই কিশোরকে মজার ছলে তাঁকে এই কলা শেখানোর জন্য অনুরোধ করেন।

আইমান কোলির এহেন কেরামতি হয়তো অনেকেরই অজানা নয়। কারণ ইতিমধ্যেই গিনস বুক অফ রেকর্ডে সে নিজের নাম তুলে ফেলেছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও-র শুরুতে সে কথা নেটিজেনদের মনে করিয়ে দিয়েছেন সচিন তেন্ডুলকর। অন্যদিকে নেটিজনেদের কেউ কেউ আইমানের এই প্রতিভাকে মাস্টার ব্লাস্টারের কভার ড্রাইভের সঙ্গে তুলনা করেছেন।

English summary
Mumbai boy sloves Rubik's cube without looking infront of Sachin Tendulkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X