• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বার্সেলোনা ছাড়াছেন মেসি! আর সমঝোতায় যেতে চান না এলএম টেন!

বার্সেলোনা নাকি ছেড়েই দিচ্ছেন লিওনেল মেসি! ক্লাবের সঙ্গে সমঝোতার সব রাস্তাও নাকি তিনি বন্ধ করে দিয়েছেন বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে। বলা হয়েছে, ২০২১-এই নাকি পুরনো সম্পর্ক ছেদ করে অন্য ক্লাবের পথে হাঁটা লাগাতে পারেন আর্জেন্টিনিয় তারকা। কেন এমন করতে চান মেসি, তা জেনে নেওয়া যাক।

সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন মেসি

সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন মেসি

এক স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্ট অনুযায়ী বার্সালোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি শেষ হচ্ছে ২০২১ সালে। এরপর এই ক্লাবের সঙ্গে তিনি সম্পর্ক ছিন্ন করতে চান বলে জানানো হয়েছে। মেসি যে বার্সেলোনার সঙ্গে আর চুক্তি নবীকরণ করতে চান না, তা তিনি ক্লাব কর্তাদের জানিয়ে দিয়েছেন বলে ওই স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্টে দাবি করা হয়েছে। বলা হয়েছে, এ ব্যাপারে কোনও সমঝোতায় যেতে রাজি নন এলএম টেন।

ক্লাবের বিরুদ্ধে মেসির অভিযোগ

ক্লাবের বিরুদ্ধে মেসির অভিযোগ

স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্ট অনুযায়ী বার্সালোনা কর্তাদের আচরণে খুশি নন লিওনেল মেসি। গত জানুয়ারিতে ক্লাবের হেড কোচের পদ থেকে আর্নেস্টো ভালভেরদেকে সরিয়ে দিয়েছিল বার্সা। ওই কোচের বিরুদ্ধে ফুটবলারদের কথা বলতে বাধ্য করা হয়েছিল বলে একাই রব তুলেছিলেন লিওনেল মেসি। সেই ইস্যুতে ক্লাব কর্তাদের সঙ্গে এলএম টেনের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছিল। সেই থেকে বার্সার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের সঙ্গে মেসির ঠান্ডা লড়াই চলছে বলে স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্টে দাবি করা হয়েছে।

দল পছন্দ নয় মেসির

দল পছন্দ নয় মেসির

চলতি মরশুমে বার্সেলোনা যে নতুন দল তৈরি করেছে, তা লিওনেল মেসির পছন্দ নয় বলে স্প্যানিশ রেডিও স্টেশনের রিপোর্টে দাবি করা হয়েছে। গত ফ্রেব্রুয়ারিতে সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে মেসি সোজাসাপ্টা ভাবে জানিয়েছিলেন, এই দল নিয়ে এই মরশুমে বার্সার পক্ষে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয়। তা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল।

বার্সা এবং মেসি

বার্সা এবং মেসি

দেশ এবং ক্লাবের জার্সিতে ৭০০ গোল করে ফেলেছেন লিওনেল মেসি। তার মধ্যে অধিকাংশ গোলই বার্সেলোনার হয়ে করেছেন এলএম টেন। লা লিগায় পেনাল্টি থেকে করা মেসির গোল সংখ্যা ৫৭। এই তালিকায় তিনি দ্বিতীয় স্থানে রয়েছেন। প্রথম স্থানে থাকা পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো লা লিগায় পেনাল্টি থেকে ৬১টি গোল করেছেন।

English summary
Lionel Messi will leave barcelona after deal expires in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X