• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের একবার ধোনি-রোহিতদের পিছনে ফেলে আইপিএলে বেশি অর্থ পেতে চলেছেন কেকেআরের ক্রিকেটার

  • |
Google Oneindia Bengali News

অপেক্ষার আর মাত্র কয়েক মাস। ইংল্যান্ডের ভারত সফর শেষ হলেই ভারতের মাটিতে হবে আইপিএল ২০২১। করোনা ধাক্কার কারণে শেষবার দেশের বাইরে আইপিএল করতে হয়েছিল। এবার ভারতের মাটিতে আইপিএল হওয়া নিয়ে স্বাভাবিকভাবেই উত্তেজনার পারদ চড়ছে। ফেব্রুয়ারির শুরুতেই আইপিএলের মিনি নিলামও রয়েছে। তার আগে আয়ের নিরিখে রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে দিলেন কেকেআরের অজি পেসার।

কামিন্সকে ১৫.৫ কোটিতে নেয় কেকেআর

কামিন্সকে ১৫.৫ কোটিতে নেয় কেকেআর

২০২০ আইপিএলে নিলাম থেকে সবচেয়ে বেশি অর্থ খরচ করে কামিন্সকে ১৫.৫ কোটি টাকায় কিনে নেয় কেকেআর। এবছরও তাঁকে রিটেন করা হয়েছে। অর্থাৎ ২০২১ আইপিএল খেলার জন্য অজি পেসার ১৫.৫ কোটি টাকা পেতে চলেছেন।

ধোনি-রোহিতকে আয়ের নিরিখে টপকে গেলেন কামিন্স

ধোনি-রোহিতকে আয়ের নিরিখে টপকে গেলেন কামিন্স

২০১৮ সালেই বোর্ড জানিয়ে দিয়েছিল প্রথম যে খেলোয়াড়কে কোনও ফ্র্যাঞ্চাইজি ধরে রাখার সিদ্ধান্ত নেবে, তাঁকে বছরে ১৫ কোটি টাকা দিতে হবে। সেই অনুযায়ী, ২০১৯ ও ২০২০ সালে চেন্নাই ও মুম্বই যথাক্রমে ধোনিও রোহিতকে প্রথম খেলোয়াড় হিসেবে ধরে রাখে। এবারও দুই ক্রিকেটারকে প্রথম খেলোয়াড় হিসেবে ধরে রাখা হয়েছে। ফলে ধোনি ও রোহিত আরও এক মরসুমে ১৫ কোটি করে পেতে চলেছেন। সেখানেই কামিন্স গতবারের মতো এবার ১৫.৫ কোটি পেতে চলেছেন। ফলে, ধোনি ও রোহিতের থেকে বেশি অর্থ পেতে চলেছেন কামিন্স।

কামিন্সের পারফর্ম্যান্স

কামিন্সের পারফর্ম্যান্স

যদিও গত আইপিএলে অস্ট্রেলিয়ান তারকা পেসার, একেবারেই ভাল পারফরম্যান্স করতে পারেননি। নাইট জার্সিতে ১৪ ম্যাচে খেলে কামিন্স মাত্র ১২টি উইকেট নেন।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামী কে

আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামী কে

অবাক করা তথ্য হচ্ছে, আরসিবি অধিনায়ক বিরাট কোহলি, আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামী খেলোয়াড়। তিনি প্রতিবছর আইপিএল খেলার জন্য ১৭ কোটি টাকা পান। ২০১৮ সাল থেকে বিরাট এই অর্থ পেয়ে আসছেন।

করোনা ভাইরাসের আবহে ইংল্যান্ড সফরের আগে ভারতের জন্য সুখবর!করোনা ভাইরাসের আবহে ইংল্যান্ড সফরের আগে ভারতের জন্য সুখবর!

English summary
KKR's Pat Cummins pips MS Dhoni, Rohit Sharma again, set to earn more money in IPL 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X