• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: ঘরের ছেলেকে ঘরে ফেরাল দিল্লি, ওয়ার্নার-মার্শদের নিয়ে গঠিত দিল্লির দল কেমন হল দেখে নিন এক নজরে

Google Oneindia Bengali News

অল্পের জন্য গত ২০২০ আইপিএল-এ হাতছাড়া হয়ে গিয়েছিল খেতাব। চায়ের কাপ এবং ঠোঁটের মধ্যে যে ফারাকটা থাকে সেই ফারাক মেটানোর জন্য এই বছর কোমর বেঁধে দল গুছিয়েছে দিল্লি ক্যাপিটলস। রিকি পন্টিংয়ের তত্ত্বাবধানে বিগত লবছরগুলিতে চ্যাম্পিয়ন হতে না পারলেও বারবার নিজেদের পারফরম্যান্সে মাধ্যমে বুঝিয়ে দিয়েছে বিশ্ব ক্রিকেটের সেরা ফ্রাঞ্চাইজি লিগ ঘরে তুলতে তারা কতটা মরিয়া। ২০২১ সালে ভাল পারফর্ম করেছিল দিল্লি।

IPL 2022: ঘরের ছেলেকে ঘরে ফেরাল দিল্লি, ওয়ার্নার-মার্শদের নিয়ে গঠিত দিল্লির দল কেমন হল দেখে নিন এক নজরে

জিএমআর গ্রুপ এবং জেএসডাব্লিউ গ্রুপের মালিকানাধীন দিল্লি ২০২২ আইপিএল-এর মেগা নিলামর আগে চার জন ক্রিকেটারকে ধরে রেখেছিল। এই তালিকার শীর্ষেই রয়েছে ঋষভ পন্থ। ১৬ কোটি টাকায় ঋষভকে ধরে রেখেছিল দিল্লি। ৯ কোটি টাকায় তারা ধরে রাখে অক্ষর পটেলকে। ৭.৫ কোটি টাকায় দিল্লি রিটেন করে পৃথ্বী শকে। সব থেকে কম মূল্যে ৬.৫ কোটি টাকা মূল্যে এনরিচ নকিয়াকে রিটেন করে নিয়েছিল দিল্লির ফ্রাঞ্চাইজি দলটি।

আসন্ন আইপিএল-এর জন্য মোট ২৪ সদস্যের দল বানিয়েছে দিল্লিতে। বেঙ্গালুরুতে আয়োজিত নিলাম থেকে বাকি ২০ জন ক্রিকেটার তুলে নিয়েছে দিল্লি ক্যাপিটলস। এক ঝলকে দেখে নিন ৭ জন বিদেশি এবং ১৭ জন ভারতীয়কে নিয়ে তৈরি দিল্লি দল কেমন হল এই বার।

আসন্ন আইপিএল-এ দিল্লির হয়ে খেলতে দেখা যাবে যে ক্রিকেটারদের তাঁরা হলেন ঋষভ পন্থ (১৬ কোটি), পৃথ্বী শ (৭.৫ কোটি), অক্ষর প্যাটেল (৯ কোটি), আনরিখ নরকিয়া (৬.৫ কোটি), ডেভিড ওয়ার্নার (৬ কোটি ২৫ লক্ষ), মিচেল মার্শ (৬ কোটি ৫০ লক্ষ), শার্দুল ঠাকুর (১০ কোটি ৭৫ লক্ষ), মুস্তাফিজুর রহমান (২ কোটি), কুলদীপ যাদব (২ কোটি), অশ্বিন হেব্বার (২০ লক্ষ), সরফরাজ খান (২০ লক্ষ), কমলেশ নাগারকোটি (১ কোটি ১০ লক্ষ), কে এস ভরত (২ কোটি), মনদীপ সিং (১ কোটি ১০ লক্ষ), সৈয়দ খলিল আহমেদ (৫ কোটি ২৫ লক্ষ), চেতন সাকারিয়া (৪ কোটি ২০ লক্ষ), ললিত যাদব (৬৫ লক্ষ), রিপল প্যাটেল (২০ লক্ষ), যশ ঢুল (৫০ লক্ষ), রভম্যান পাওয়েল (২ কোটি ৮০ লক্ষ), প্রবীণ দুবে (৫০ লক্ষ), লুঙ্গি এনগিডি (৫০ লক্ষ), টিম সেইফার্ট (৫০ লক্ষ), টিম সাউদি (১ কোটি ৫০ লক্ষ), ভিকি অস্টওয়াল (২০ লক্ষ)।

উল্লেখ্য, প্রাক্তিন অধিনায়ক এবং দীর্ঘ দিনের টিম মেম্বার শ্রেয়স আইয়ারকে নিলামে ছেড়ে দিয়েছিল দিল্লি। কিন্তু নিলাম থেকে ঘরের ছেলেকে আর ঘরে ফেরাতে পারেনি। দুরন্ত লড়াইয়ে শেষ পর্যন্ত শ্রেয়সকে তুলে নেয় কলকাতা নাইট রাইডার্স।

English summary
Delhi Capitals bring back David Warner after long time. They bought Australia mega star only for 6.25 cr. Delhi Capitals, finalists from the year 2020, will be looking to finish trophy drought at the end of IPL 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X