• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: শারজার ছবি পোস্ট সৌরভের, পাকিস্তানি ক্রিকেটারকে অস্পষ্ট করলেন বোর্ড সভাপতি

  • |

আইপিএল ২০২০ নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। ১৯ সেপ্টেম্বর থেকে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে দিয়ে ২০২০ সালের আইপিএলে ঢাকে কাঠি। ইতিমধ্যে আমিরশাহীতে আইপিএলের প্রস্তুতি দেখতে ছুটে গিয়েছেন সৌরভ। এবার শারজা স্টেডিয়ামে আইপিএলের জন্যে কেমন সেজে উঠেছে, ছবি পোস্ট করলেন বিসিসিআই সভাপতি। যেখানে পাকিস্তান ক্রিকেটারের ছবি অস্পষ্ট করে দিলেন মহারাজ।

শারজা স্টেডিয়াম ঘুরে দেখলেন সৌরভ

শারজা স্টেডিয়াম ঘুরে দেখলেন সৌরভ

আইপিএল ২০২০-কে মাথায় রেখে শারজা স্টেডিয়ামে বেশ কিছু সংস্কারের কাজ চলছিল। সেই কাজ সম্পূর্ণ হওয়ার পর আইপিএলে এবার একেবারে নতুন সাজে শারজা স্টেডিয়ামকে দেখা যেতে চলেছে। আমিরশাহী ক্রিকেট কর্তাদের সঙ্গে বিসিসিআই সভাপতি সৌরভ শারজার মাঠ, করোনা রুখতে বায়ো বাবল নিরাপত্তা সবই খতিয় দেখেন। স্টেডিয়াম ঘুরে দেখার সেই সব মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৌরভ।

শারজা মানেই পাক ক্রিকেটারদের কাছে পীঠস্থান

শারজা মানেই পাক ক্রিকেটারদের কাছে পীঠস্থান

শারজা মানেই পাকিস্তান ক্রিকেটারদের পীঠস্থান। এই শারজাতে একসময় বিশ্বের বিভিন্ন দেশের বিরুদ্ধে পাকিস্তান দাপটের সঙ্গে ম্যাচ জিতত। ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিসদের কাঁধে ভর করে পাকিস্তান এই শারজায় ভারতকেও একাধিক ম্যাচে হারিয়েছে।

পাক ক্রিকেটারের ছবি অস্পষ্ট করলেন মহারাজ

পাক ক্রিকেটারের ছবি অস্পষ্ট করলেন মহারাজ

সেই সব স্মৃতির প্রতীক হিসেবে শারজা স্টেডিয়ামের বিভিন্ন জায়গায় পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটারদের ছবি সাজানো রয়েছে। স্টেডিয়াম ঘুরে দেখার ছবি পোস্টের ক্ষেত্রে পাক ক্রিকেটারদের সেই ছবিই অস্পষ্ট করে নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট।

বন্ধ দ্বিপাক্ষিক সিরিজ, ভারত পাক ক্রিকেট এখন যেখানে দাঁড়িয়ে

বন্ধ দ্বিপাক্ষিক সিরিজ, ভারত পাক ক্রিকেট এখন যেখানে দাঁড়িয়ে

সীমান্ত সমস্য়া ও জঙ্গি হামলার ঘটনার কারণে ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্ক এখন তলানিতে গিয়ে ঠেকেছে। এই পরিস্থিতিতে দুই দেশের মধ্যে দীর্ঘ সময় ধরে ২২ গজের ক্রিকেট যুদ্ধ বন্ধ। পাকিস্তান ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চাইলেও সন্ত্রাস চললে ক্রিকেট সম্ভব নয় বলে বার্তায় নিজেদের অবস্থান পরিষ্কার করে দিয়েছে বিসিসিআই। এবার আইপিএলে শারজার ছবি পোস্টের ক্ষেত্রে পাকিস্তানি ক্রিকেটারের ছবি অস্পষ্ট করে দিয়ে পাকিস্তানকে ঘুরিয়ে কড়া বার্তাই দিয়ে রাখলেন মহারাজ,মনে করছে ক্রিকেটমহল।

লকডাউনে ইপিএফ থেকে তোলা হয়েছে ৩৯ হাজার কোটিরও বেশি টাকা! এগিয়ে কোন রাজ্য?

English summary
IPL 2020: Sourav Ganguly shares picture from Sharjah, blurs Pakistan cricketers image
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X