• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমিরশাহীতে দলের জন্য বিলাশবহুল রিসর্ট ভাড়া করতে পারে মুম্বই ইন্ডিয়ান্স : রিপোর্ট

  • |

করোনাকালে আমিরশাহীতে একগুচ্ছে নতুন নিয়মে হবে এবারের আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে লিগ শুরু। অগাস্টের তৃতীয় সপ্তাহের মধ্য়ে ফ্র্যাঞ্চাইজিগুলি আমিরশাহী পৌঁছে যেতে চলেছে। এরপর ক্রিকেটার-সার্পোট স্টাফরা জৈব সুরক্ষার কড়া নিরাপত্তার বেড়াজালে ঢুকে পড়বেন।

জৈব সুরক্ষার কড়া নিয়মের মধ্যে হবে টুর্নামেন্ট

জৈব সুরক্ষার কড়া নিয়মের মধ্যে হবে টুর্নামেন্ট

ক্রিকেটের বাইরের পুরো সময়টাই আমিরশাহীতে থাকা ফ্র্যাঞ্চাইজির প্রত্যেককে হোটেলবন্দি রাখা নিয়ে ভাবা হয়েছে। খেলায়াড়দের নিরাপত্তার কথা ভেবেই এই জৈব সুরক্ষা বাধ্যতামূলক করা হতে চলেছে। এবার ফ্র্যাঞ্চাইজিগুলিও ক্রিকেটারদের নিরাপত্তার জন্য ব্য়ক্তিগত উদ্যোগ নিতে পারে বলে শোনা যাচ্ছে।

পাঁচতারা হোটল নয়, বিলাসবহুল অ্যামার্টমেন্ট বা রিসর্টই প্রথম পছন্দ

পাঁচতারা হোটল নয়, বিলাসবহুল অ্যামার্টমেন্ট বা রিসর্টই প্রথম পছন্দ

মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি যেমন পাঁচতারা হোটেলের পরিবর্তে আমিরশাহীতে বিশালবহুল অ্যাপার্টমেন্ট নিতে চলেছে বলে ইঙ্গিত। অনেক ফ্র্যাঞ্চাইজি আবার বিলাসবহুল রিসর্ট ভাড়া নিতে চলেছে। হোটেলের চেয়ে ক্রিকেটারদের অ্যাপার্টমেন্টে রাখা বা রিসর্টে রাখা অনেক বেশি নিরাপদ থাকতে এই ভেবে মুম্বই, কলকাতা, সানরাইজার্সের মতো একাধিক ফ্র্যাঞ্চাইজি সম্ভবত অ্যাপার্টমেন্ট বুক করতে পারে।

বাইরের অতিথিদের আনাগোনা না থাকায় ঝুঁকি কমবে

বাইরের অতিথিদের আনাগোনা না থাকায় ঝুঁকি কমবে

আমিরশাহীর দুবাই, সারজা, আবুধাবির মতো ব্য়স্ততম শহরে আইপিএলের সময় হোটেলে অন্য অতিথিদেরও আনাগোনা লেগে থাকবে। সেখানেই ক্রিকেটাররা নির্দিষ্ট একটি অ্যাপার্টমেন্টে রাখা হলে , বাইরের লোকের কোনও অনুপ্রবেশ থেকে করোনা সংক্রমণের ঝুঁকি নেই। এতে আইপিএলের পুরো সময়টাই দলের ক্রিকেটারদের নিরাপদে রাখা সম্ভব হবে, ফ্র্যাঞ্চাইজিগুলি এমনটাই মনে করেছে।

ক্রিকেটারদের মানসিক চাপ কমাতে বিনোদনের ব্যবস্থা থাকতে পারে

ক্রিকেটারদের মানসিক চাপ কমাতে বিনোদনের ব্যবস্থা থাকতে পারে

আমিরশাহীতে ক্রিকেট বাদ দিয়ে পুরো সময়টাই যখন গৃহবন্দি থাকতে হবে, তখন রিসর্টে থাকলে ক্রিকেটাররা অনেক বেশি বিনোদন ও মনোরঞ্জন উপভোগেরও সুযোগ পাবে বলে ফ্র্যাঞ্চাইজিদের মত। এতে দীর্ঘ দিন ধরে বাঁধাধরা নিয়মে ক্রিকেট খেলার মানসিক চাপ থেকেও ক্রিকেটাররা মুক্তি পেতে চলেছেন বলে মনে করা হচ্ছে।

আইপিএল ২০২০ : টাইটেল স্পনসরার হওয়ার লড়াইয়ে দেশের দুই অতি দামী সংস্থা!

English summary
IPL 2020,Franchises like Mumbai Indians Could Rent Entire Apartment or Resorts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X