• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০: রায়না-হরভজনের পর পারিবারিক কারণে সরে দাঁড়াতে পারেন আরও এক ক্রিকেটার?

  • |

দরজায় কড়া নাড়ছে আইপিএল। আইপিএল শুরু হতে আর কয়েক দিনের অপেক্ষা। ১৯ সেপ্টেম্বর থেকে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে এবারের আইপিএল শুরু হচ্ছে। রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লিগ অভিযান শুরু করার পর রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে লিগের দ্বিতীয় ম্যাচ খেলবে চেন্নাই। সেই ম্যাচে বেন স্টোকসকে পাওয়া নিয়ে উদ্বেগে রাজস্থান ফ্র্যাঞ্চাইজি।

আইপিএল ২০২০: রায়না-হরভজনের পর সরে পারিবারিক কারণে সরে দাঁড়াতে পারেন আরেক ক্রিকেটার?

শুধুমাত্র একটি ম্যাচেই নয়, আইপিএলের পুরো মরসুমের জন্যে বেন স্টোকটস পাওয়া নিয়েই রাজস্থান শিবির চিন্তিত। বিশ্বের তারকা অলরাউন্ডারের বাবার ক্যান্সার চিকিৎসার কারণে ঘরের মাঠে ইংল্যান্ডের হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ থেকে স্টোকস সরে দাঁড়িয়েছিলেন। এরপর আইপিএলেও স্টোকস খেলবেন কিনা, তা নিশ্চিত নয়। এই মুহূর্তে বেন স্টোকসের বাবার মাথার ক্যান্সারের চিকিৎসা চলছে।

রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড জানিয়েছেন এখনই স্টোকসকে তিনি দলে পাচ্ছেন না। তিনি আরও বলেন, 'স্টোকসের পরিবারে একটা সমস্যা চলছে। এখন ওর পরিবারের পাশে থাকা উচিত।' প্রসঙ্গত গত বছর ২০১৯ সালে ইংল্যান্ডকে ফাইনালে একা হাতে বিশ্বকাপ জেতান স্টোকস। বিশ্বজয়ের পর এটাই স্টোকসের প্রথম আইপিএল। ইংল্যান্ডের অলরাউন্ডারকে ঘিরে রাজস্থান রয়্যালস শিবিরে প্রত্যাশা তুঙ্গে থাকলেও তাঁকে পাওয়া নিয়ে এখন বড়সড় সংশয় তৈরি হয়েছে।

English summary
Ipl 2020: Concern over Ben Stokes availability says Rajasthan Royals coach Andrew McDonald
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X