• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : বেঙ্গালুরু ও মিরাট থেকে বেটিং চক্রের ৯ পান্ডা গ্রেফতার

সংযুক্ত আবর আমিরশাহীতে আইপিএল ২০২০ চলছে পুরোদমে। পাল্লা দিয়ে চলছে বেটিংও। করোনার ভাইরাসের আবহেও দেশের বিভিন্ন প্রান্তে যে ছড়িয়ে ছিটিয়ে বেটিং চক্রগুলি সক্রিয় রয়েছে, তার প্রমাণ পাচ্ছে পুলিশ। অভিযুক্ত সন্দেহে বেঙ্গালুরু এবং মিরাট থেকে এক হোটেল ম্যানেজার সহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

আইপিএল ২০২০ : বেঙ্গালুরু ও মিরাট থেকে বেটিং চক্রের ৯ পান্ডা গ্রেফতার

গোপন সূত্রে বেঙ্গালুরুর বিভিন্ন প্রান্তে আইপিএল নিয়ে বেটিং চক্র সক্রিয় হওয়ার প্রমাণ পায় পুলিশ। পুতেনাহাল্লি, কোনানকুন্তে এবং বায়াতারায়ানপুর থেকে চার সন্দেহভাজনকে গ্রেফতার করেছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ বা সিসিবি। ধৃতদের কাছ থেকে প্রায় পাঁচ লক্ষ টাকা এবং ছটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে খবর।

অন্যদিকে উত্তরপ্রদেশের মিরাটেও জাঁকিয়ে বসেছে আইপিএল বেটিং চক্র। গোপন সূত্রে খবর পেয়ে শহরের একটি হোটেল থেকে ম্যানেজার সহ পাঁচ সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে বেশকিছু ল্যাপটপ এবং মোবাইল ফোল উদ্ধার করেছে পুলিশ। এই অপরাধের সঙ্গে আর কে বা কারা যুক্ত, তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আইপিএল বেটিং নিয়ে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

গত ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হয়েছে আইপিএল ২০২০। করোনা ভাইরাসের আবহে ১৭ দিনেই পাহাড় প্রমাণ জনপ্রিয়তা হাসিল করেছে বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট লিগ। টুর্নামেন্টে আট দলের মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। তারই ফাঁকে সক্রিয় থাকা বেটিং চক্র কিছুটা হলেও ইভেন্টকে ঘিরে তৈরি হওয়া উচ্ছ্বাস, আবেগ ও উন্মাদনায় চুন ঢেলে দিচ্ছে বলা চলে।

আইপিএল ২০২০ : আজ রায়নাকে টপকে ধোনিকে তাড়া করবেন রোহিত! দেখে নিন পরিসংখ্যান

English summary
IPL 2020 : 9 arrested form Bengaluru and Meerut in connection with betting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X