• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Women's Asia Cup 2022: লাগাতার দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ভারতীয় মহিলা দল

Women's Asia Cup 2022: লাগাতার দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ভারতীয় মহিলা দল
Google Oneindia Bengali News

মহিলা এশিয়া কাপ ২০২২-এ লাগাতার দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ভারত। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে ৪১ রানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ভারত ৩০ রানে জয় পেল মালয়েশিয়ার বিপক্ষে। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে জয় পায় ভারত। ৩ অক্টোবর সিলেট আউটার ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বোলিং-এর সিদ্ধান্ত নেন মালয়েশিয়ার অধিনায়ক উইনিফ্রেড দুরাইসিংগাম।

Womens Asia Cup 2022: লাগাতার দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল ভারতীয় মহিলা দল

প্রথমে ব্যাটিং-এর সুযোগ কাজে লাগিয়ে ১৮১/৪ রান তোলে ভারত। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে প্রথম একাদশের একাধিক ক্রিকেটারকে বিশ্রাম দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট। স্মৃতি মন্ধনার না থাকায় এই ম্যাচে ওপেন করেন সাব্বিনেনি মেঘনা। ৬৯ রান এই ম্যাচে করেনল মেঘনা। ১১টি চার এবং ১টি ছয় দিয়ে ইনিংস সাজিয়েছিলেন মেঘনা। অপর ওপেনার শেফালি বর্মা দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে রানে ফিরেছেন। শেফালি করেন ৪৬ রান। প্রথম বলেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন কিরান নাভগিরে। রাধা যাদব ৮ রানে আউট হন। হেমলতা ১০ রানে অপরাজিত থাকেন।

উইনফ্রেড এবং নুর ডানিয়া মালয়েশিয়ার হয়ে দুইটি করে উইকেট পান। শক্তিশালী ভারতীয় দলের বিরুদ্ধে শুরুটা ভাল মতো করতে পারেনি মালয়েশিয়া। অধিনায়ক উইফ্রেড ০ রানে আউট হন। উইকেটরক্ষক ওয়ান জুলিয়া আউট হন ১ রানে। মালয়েশিয়ার ইনিংসে ওভার সংখ্যা ৫.২, ক্রিজে ১৪ রানে অপরাজিত রয়েছেন মাস এলিসা এবং ১ রানে অপরাজিত রয়েছেন এলসা হান্টার। এময় বৃষ্টি নামে। দীর্ঘক্ষণ অপেক্ষার পরেও বৃষ্টি থামার কোনও লক্ষণ না দেখে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারতীয় দলকে জয়ী ঘোষণা করা হয়। ভারতের হয়ে একচি করে উইকেট পেয়েছেন দীপ্তি শর্মা এবং রাজেশ্বরী গায়েকোয়াড়।

English summary
India beat Malaysia by 30 runs to cling second successive Victory In Women's Asia Cup 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X