• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ: গেইল ও আফ্রিদির থেকে এক কদম দূরে রোহিত শর্মা

  • |

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে রেকর্ডের সামনে রোহিত শর্মা। ৬ ডিসেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামছে মেন ইন ব্লু। সেই সিরিজেই ইউনিভার্স বস ক্রিস গেইল ও শাহিদ আফ্রিদির কীর্তি ছুঁয়ে ফেলার দোরগোডা়য় রয়েছেন রোহিত।

ছবির দৃশ্যে ঐশ্বর্য

ছবির দৃশ্যে ঐশ্বর্য

'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন রণবীর -ঐশ্বর্য। এই ছবিতে ঐশ্বর্যের চরিত্রের নাম সাবা। ফিল্ম সমালোচকদের মতে এর আগে ঐশ্বর্যকে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। তবে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে এই জুটি বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

কী সেই রেকর্ড

কী সেই রেকর্ড

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন সিরিজে আর মাত্র একটি ছয় হাঁকালেই আন্তর্জাতিক ক্রিকেটে ৪০০ টি ছক্কা হাঁকানোর কীর্তি গড়বেন হিটম্যান। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে এই রেকর্ড গড়ায় মুখে ওপেনার। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি লড়াই হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে।

রণবীর- ঐশ্বর্য

রণবীর- ঐশ্বর্য

ছবিতে কাজ করার জন্য প্রথমবার জুটি বাঁধলেও অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে তা বোঝার উপায় নেই। করণ জোহরের পরিচালিত সিমেনাগুলিতে ভিন্ন স্বাদের ভালবাসার গল্প দেখতে পাওয়া যায়। এই সিনেমাতেও তার ব্যতিক্রম হবে না । এর সঙ্গে সিনেমায় রণবীর-ঐশ্বর্যের কেমিস্ট্রি আলাদা মাত্রা এনে দেবে।

এর আগে গেইল ও আফ্রিদির এই কীর্তি রয়েছে

এর আগে গেইল ও আফ্রিদির এই কীর্তি রয়েছে

আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র দুই ব্যাটসম্যানের চারশোর বেশি ছক্কা হাঁকানোর কীর্তি রয়েছে।ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ইউনিভার্স বস ক্রিস গেইলের আন্তর্জাতিক ক্রিকেটে চারশোটি ছক্কা হাঁকিয়েছেন। দেশের হয়ে তাঁর ছক্কার সংখ্যা ৫৩৪টি। অন্যদিকে তাঁর পরেই রয়েছেন পাকিস্তানের শাহিদ আফ্রিদি। পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি ৪৭৬টি ছক্কা হাঁকিয়েছেন।

কামব্যাক

কামব্যাক

দীর্ঘসময় অবসরের পরে সঞ্জয় গুপ্তের 'জজবা' সিনমা বলিউডে দিয়ে প্রত্যাবর্তন করেছিলেন ঐশ্বর্য। এর পরে তাঁকে দেখা গিয়েছিল 'সরবজিৎ' সিনেমায়। কামব্যাক করার পর 'অ্যায় দিল হ্যায় মুশকিল' তাঁর অভিনীত তৃতীয় ছবি।

 একনজরে রোহিতের ছক্কার সংখ্যা

একনজরে রোহিতের ছক্কার সংখ্যা

দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ৫২টি, ওডিআইয়ে ২৩২টি ও টি-টোয়েন্টিতে ১১৫টি, অর্থাৎ মোট ৩৯৯টি ছক্কা হাঁকিয়েছেন রোহিত শর্মা।

ঐশ্বর্যের হট অবতার

ঐশ্বর্যের হট অবতার

বিয়ের পরে এই অভিনেত্রী বেশিরভাগ সময়েই ঘরোয়া অবতারেই দেখা গিয়েছে। কিন্তু সিনেমা হোক বা মডেলিং এই অভিনেত্রীর হট অবতার এখনও অসংখ্য ভক্তদের মোহিত করে। 'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমাতেও বেশ কিছু হট অবতারে দেখা যাবে এই অভিনেত্রীকে।

রোমান্টিক ঐশ্বর্য

রোমান্টিক ঐশ্বর্য

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে রণবীর-ঐশ্বর্য জুটি চুটিয়ে প্রেম করেছেন. এই সহ দৃশ্য দেখে অভিষেকের মন খারাপ হওয়াটা খুব একটা অবাস্তব কিছু না। এই জুটি প্রথমবার একসঙ্গে কাজ করলেও তাদের কেমিস্ট্রি দেখে তা বোঝা অসম্ভব। ছবির বিভিন্ন রোমান্টিক মূহুর্তে ঐশ্বর্যের হট অবতার আপনার নজর কাড়বেই।

বোল্ড ঐশ্বর্য

বোল্ড ঐশ্বর্য

নিন্দুকে যাই বলুক নতুন এই জুটির প্রেমের দৃশ্যগুলিতে যে রসায়ন দেখা গিয়েছে তা রুপোলি ঐশ্বর্য়ের অভিনয়ে আগে দেখেননি। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে বিতর্ক থকাতে পারে, কিন্তু দর্শকরা এই জুটির কেমিস্ট্রিকে বেশ পছন্দ করছেন।

English summary
ind vs wi: Rohit Sharma one 6 away from joining Chris Gayle, Shahid Afridi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X