• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেক টেস্টেই হাফ সেঞ্চুরি, ভারতীয় বোলিংকে ধাক্কা দিয়ে অজিদের অ্যাডভান্টেজে এনে দিলেন পুকোভস্কি

  • |

টেস্ট অভিষেকেই দুরন্ত হাফ সেঞ্চুরি উইল পুকোভস্কির। ভারতের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নার এদিন মাত্র ৫ রান করে আউট হন। চোট সারিয়ে প্রত্যাবর্তন করা অজি ওপেনারকে এদিন শুরুতে চেতেশ্বর পূজারার হাতে ক্যাচ করিয়ে সিরাজ জোর ধাক্কা দেন। এরপরই মার্কাস লাবুসানের সঙ্গে ইনিংসের হাল ধরে অস্ট্রেলিয়াকে চাপমুক্ত করেন পুকোভস্কি।

অভিষেক টেস্টেই হাফ সেঞ্চুরি, ভারতীয় বোলিংকে ধাক্কা দিয়ে অজিদের অ্যাডভান্টেজে এনে দিলেন পুকোভস্কি

শেফিল্ড শিল্ডের ম্যাচে পর পর দুটি দ্বিশতরান হাঁকানোর সুবাদে অস্ট্রেলিয়ান ক্রিকেটে পুকোভস্কিকে নিয়ে এখন আলোচনা তুঙ্গে। ভারতের বিরুদ্ধে প্রথম টেস্ট থেকেই তাঁর খেলার কথা ছিল। কিন্তু ভারতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ চোট পাওয়ার কারণে তাঁকে বসতে হয়। কনকাসনের সেই চোট সারিয়েই তৃতীয় টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু ২২ বছর বয়সী ক্রিকেটারের।

ভারতের বিরুদ্ধে অভিষেক টেস্টে তিনি এদিন হাফ সেঞ্চুরি হাঁকালেন। ১১০ বল খেলে পুকোভস্কি ৬২ রান করে আউট হন। মার্কাস লাবুসানের সঙ্গে তাঁর ১০০ রানের পার্টনারশিপ। এই পার্টনারশিপে ভর করেই অস্ট্রেলিয়া স্কোরবোর্ডে দলগত শতরানের গণ্ডি পার করে। চারটি বাউন্ডারি হাঁকিয়ে পুকোভস্কি এদিন হাফ সেঞ্চুরি পূর্ণ করেছেন।

প্রসঙ্গত এই শতাব্দীতে অস্ট্রেলিয়ার ষষ্ঠ তরুণ ব্যাটসম্যান হিসেবে টেস্টে হাফ সেঞ্চুরি পেলেন পুকোভস্কি। তাঁর আগে পাঁচ ব্যাটসম্যানদের মধ্যে ম্যাট রেনস, অ্যাস্টন আগার, মিচেল স্টার্ক, স্টিভ স্মিথ, ফিল হিউজ রয়েছেন।

English summary
Ind vs Aus: Will Pucovski his century in debut test against India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X