• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হনুমার ব্যাটে মান বাঁচাল ভারত, তাঁকেই 'ক্রিকেটের হত্যাকারী' বলে খোঁচা দিলেন বাবুল

  • |

হ্যামস্ট্রিংয়ের চোট, দৌড়ানো মুশকিল! এই প্রতিকূলতা নিয়েই প্রায় চার ঘন্টা ধরে ক্রিজে মাটি কামড়ে পড়ে থেকে লড়াই! দিনের শেষে ১৬১ বল খেলে ২৩ রান। সিডনিতে হনুমা বিহারীর এই লড়াইয়ে ভর করেই ঐতিহাসিক টেস্ট ড্র ভারতের।

হনুমা-অশ্বিনের অসাধারণ লড়াই, অস্ট্রেলিয়ার মুখের গ্রাস কাড়ল ভারত
হনুমা-অশ্বিনের লড়াইয়ে সিডনি টেস্ট ড্র ভারতের

হনুমা-অশ্বিনের লড়াইয়ে সিডনি টেস্ট ড্র ভারতের

ম্যাচের পঞ্চম দিন ৮ উইকেটের পুঁজি নিয়ে ভারতকে ম্যাচ ড্র করতে হত। পন্থের ৯৭ ও পূজারার ৭৭ ম্যাচ জয়ের আশা দেখার। কিন্তু চা পান বিরতিতে যাওয়ার আগে দুজনেই শতরান মাঠে ফেলে সাজঘরে ফিরে চাপে পরে ভারত। আর সেখান থেকেই ষষ্ঠ উইকেটে হনুমা-অশ্বিনের ২৫৯ বল খেলে ৬৬ রানের পার্টনারশিপ। শেষ পর্যন্ত এই পার্টনারশিপে ভর করেই ম্যাচ সিডনি টেস্ট ড্র করে সিরিজের ফল এখনও ১-১ ধরে রাখল ভারত।

১৬১ বল ক্রিজে থাকা শতরানের চেয়ে কম দামি নয়!

১৬১ বল ক্রিজে থাকা শতরানের চেয়ে কম দামি নয়!

হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েও এমন লড়াকু ইনিংস খেলায় ইতিমধ্য়ে বিহারীকে নিয়ে প্রশংসার ঝড়। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে ফিরতে সময় লাগবে, সেক্ষেত্রে ব্রিসবেনে সিরিজ নির্ণায়ক টেস্টে তাঁকে দলে পাবে না ভারত। তবে এদিন তাঁর ১৬১ বল ক্রিজে টিঁকে থাকা শতরানের চেয়ে কম দামি নয়।

হনুমাকে খোঁচা বাবুল সুপ্রিয়-র

হনুমাকে খোঁচা বাবুল সুপ্রিয়-র

যদিও হনুমার মন্থর ব্যাটিংয়ে খুশি নন বাংলার বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়ায় তিনি ক্ষোভ উগরে দেন। টুইটে তিনি লিখেছেন, 'হনুমা মন্থর ব্যাটিং না করলে ম্যাচটা ভারত জিততেও পারত।'

ক্রিকেটকে হত্যা করল হনুমা

ক্রিকেটকে হত্যা করল হনুমা

বিহারী মন্থর ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলে বাবুল বলেন 'ক্রিকেটকে হত্যা করল হনুমা। জয়ের জন্যে কোনও লড়াই করল না। হনুমা এত স্লো না খেলে রানের জন্য ঝাঁপালে সিডনিতে ভারত ঐতিহাসিক জয় পেতে পারত। ' সেই সঙ্গে 'হনুমা ক্রিকেটকে হত্যা করছেন' বলেও বাবুল সুপ্রিয় তাঁর টুইটে উল্লেখ করেন।

হনুমার ব্যাটে ভারতের মানরক্ষা

হনুমার ব্যাটে ভারতের মানরক্ষা

প্রসঙ্গত হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে হনুমা এদিন দৌড়ানোর মতো জায়গায় ছিলেন না। ফলে শুধুমাত্র টেস্ট ড্র করে ভারতের মানরক্ষা করতে লড়াই চালান। প্রথম ১০৯ বল খেলে হনুমা ৭ রান হাঁকান। কিন্তু জয়ের চেয়েও এদিন তাঁর এই ব্যাটিং ভারতকে সিরিজে এখনও বাঁচিয়ে রেখেছে।

বাবুলকে খোঁচা নেটিজেনদের

বাবুলকে খোঁচা নেটিজেনদের

হনুমার এমন লড়াইয়ের পর, চোট পাওয়া ভারতীয় ব্যাটসম্যানের মন্থর ব্যাটিংয়ের সমালোচনায় পাল্টা বাবুলকে নেটিজেনরা খোঁচা দিতে ছাড়েনি। টুইটে ফ্যানেরা বাবুলের ক্রিকেটীয় জ্ঞানধারণা নিয়ে প্রশ্ন তুলে দেন। সেই সঙ্গে বাবুল আদৌও হনুমার হ্যামস্ট্রিংয়ে গুরুতর চোট ছিল, অবগত কিনা, সেই নিয়েও প্রশ্ন তুলে দেন।

স্বামী অশ্বিনে মজলেন স্ত্রী পৃথ্বী, মজাদার টুইটে মাত সোশ্যাল মিডিয়া

English summary
ind vs aus: BJP's babul supriyo says hanuma bihari murdered cricket after India manage to draw sydney test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X