• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ICC WTC Final : ব্যাটিং ব্যর্থতার পরেও সাউদাম্পটনে বিরাটের নাচ, অবাক নেটিজেনদের নানা কথা

Google Oneindia Bengali News

প্রথম বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়তে ভারতীয় ক্রিকেট দলকে। বড় রান পাননি খোদ অধিনায়ক বিরাট কোহলি। ২০১৯ সালের নভেম্বরের পর থেকে ক্রিকেটের তিন ফর্ম্যাট মিলিয়ে ভারত অধিনায়কের শতরানহীনতায় যখন হাহুতাশ শুরু করেছেন নেটিজেনরা, তখন সাউদাম্পটনের এজিয়াস বোলে বিরাটের নাচ ক্রিকেট প্রেমীদের চোখ টাটিয়েছে। এই ইস্যুতে ভারত অধিনায়কের পক্ষও নিয়েছেন অনেকে।

ICC WTC Final : ব্যাটিং ব্যর্থতার পরেও সাউদাম্পটনে বিরাটের নাচ, অবাক নেটিজেনদের নানা কথা

ম্যাচের প্রথম ইনিংসে টেনেটুনে ২১৭ রান তুলতে সক্ষম হয়েছে ভারতীয় ক্রিকেট দল। খেলায় ফিরতে নিউজিল্যান্ডকে শুরুতেই ধাক্কা দেবেন জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ শামিরা, সে আশায় বুক বেঁধেছিলেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। বাস্তবে হয়েছে তার উল্টোটাই। নিউজিল্যান্ডের দুই ওপেনারের মধ্যে ৭০ রানের পার্টনারশিপ হয়। কাইল জেমিসন, নেইল ওয়াগনাররা যে পিচে ফুল ফুটিয়েছেন সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের তৃতীয় দিনে কিউয়ি ব্যাটসম্যানদের উইকেট নিতে কার্যত নাজেহাল হতে হয়েছে ভারতীয় বোলারদের। তার মধ্যে মাঠে অধিনায়ক বিরাট কোহলির আচরণ নিয়ে ক্রিকেট মহলে আলোচনা শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির বেশ কয়েকটি ভিডিও এবং জিআইএফ। যেখানে বিরাটকে তৃতীয় স্লিপে দাঁড়িয়ে ফিল্ডিং করার সময় পাঞ্জাবী গানের তালে হাত তুলে নাচতে দেখা গিয়েছে। বিরাটের পাশে রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, ঋষভ পন্থরা দাঁড়িয়ে থাকলেও ম্যাচের কঠিন মুহুর্তে তাঁদের মধ্যে এমন উচ্ছ্বাস দেখতে পাওয়া যায়নি। উল্টে নৃত্যরত বিরাটের দিকে তাকিয়ে কেবল মুচকি হাসতে দেখা গিয়েছে রোহিতকে।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মতো ইভেন্টে ব্যাকফুটে চলে যাওয়া সত্ত্বেও বিরাট কোহলির এমন উচ্ছ্বাস আসে কোথা থেকে, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেউ কেউ তো ভারত অধিনায়ককে দেশের ক্রিকেট প্রেমীদের আবেগ নিয়ে না খেলার আবেদন জানিয়েছেন। এর উল্টো মতামতও পাওয়া গিয়েছে। বিরাট প্রেমীদের একাংশের মতে, ম্যাচে পিছিয়ে পড়া অবস্থা থেকে দলকে টেনে তোলার অভ্যাস রয়েছে ভারত অধিনায়কের। কঠিন পরিস্থিতিকে আরও কঠিন করার পরিবর্তে বিরাট তাঁর সতীর্থ এবং দর্শকদের মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন বলে অনেকের দাবি।

এর আগেও মাঠে ম্যাচ চলাকালীন এবং অনুশীলনে বিভিন্ন কায়দায় নেচে ক্রিকেট প্রেমী ও নেটিজেনদের মনোরঞ্জন করেছেন বর্ণময় বিরাট কোহলি। তবে এবারেরটা একেবারেই অন্যরকম বলে অনেকের দাবি। বক্তব্য, এমনটা না হলেই ভাল হত। জাতীয় দলের অধিনায়ক হিসেবে পরিবেশ এং পরিস্থিতিও বিবেচনা করা উচিত বলে মনে করেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় আইসিসি-র তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে সাউদাম্পনে উপস্থিত দর্শকদের বিরাট কোহলির জন্য গান গাইতে দেখা গিয়েছে। জনপ্রিয় 'we will rock you' গানের সুরে কথা পাল্টে বিরাটের প্রতি ভালোবাসা ব্যক্ত করা হয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও। সেই গানের সঙ্গেই বিরাটকে নাচতে দেখা গিয়েছে বলে দাবি নেটিজেনদের।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
ICC WTC Final : Despite failure Virat Kohli enjoy himself in Southampton on tune
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X