• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও প্রেমে পড়লেন হাসিন, শামি-পত্নীর ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল

দীর্ঘদিন পর ফের প্রচারের আলোয় এসেই বোমা ফাটালেন মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা জানালেন যে তিনি ফের প্রেমে পড়েছেন। যা নিয়ে নেট দুনিয়ায় কার্যত শোরগোল পড়ে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলারের অতি চর্চিত স্ত্রী ফের ভালোবাসায় হাবুডুবু থাচ্ছেন, তা জানতে উঁকিঝুঁকি মারা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। টিকাটিপ্পনী তো চলছে হরদম।

আবারও প্রেমে পড়লেন হাসিন, শামি-পত্নীর ভিডিও ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হাসিন জাহান। যেখানে সাদা ওড়নার আড়ালে হাসিমুখে লাস্যময়ী হাসিনকে একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যাচ্ছে। যে গানের 'মুঝে প্যায়ার হুয়া হ্যায়' লাইনটি নেটিজেনদের বিশেষভাবে নজর কেড়েছে। সেই সঙ্গে মানুষের মনে নানা প্রশ্নেরও উদয় হয়েছে। কারও জিজ্ঞাস্য, মহম্মদ শামির মোহ কাটিয়ে তবে কি ফের প্রেমে পড়েছেন হাসিন? নাকি এই গান তাঁর স্বামী তথা ভারতীয় দলের ফাস্ট বোলারের উদ্দেশেই।

উল্লেখ্য করোনা ভাইরাসের আবহে গত সেপ্টেম্বরে সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহানের একটি পোস্ট ভাইরাল হয়েছে। যেখানে মহম্মদ শামির স্ত্রীকে মাস্ক পরে থাকতে দেখা গিয়েছিল। তার পাশে হাসিন লিখেছিলেন, 'কিতাবে বহতসি পড়ি হোঙ্গে তুমনে, ম্যাগর কভি আখে পড়ি হে হ্যায় মেরি জান'। আর সেই লেখা নেট দুনিয়ায় শোরগেল ফেলে দিয়েছিল। প্রশ্ন উঠেছিল, কার উদ্দেশে এই কথা বলেছেন হাসিন। স্বামী মহম্মদ শামির সঙ্গে সম্পর্ক জোড়া লাগানোই হাসিনের উদ্দেশ্য নাকি জীবনে অন্য কোনও নতুন সঙ্গী তিনি পেয়ে গিয়েছেন, সে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা। সেই সম্ভাবনাকে আরও জোরালো করল হাসিন জাহানের সাম্প্রতিক পোস্ট।

পারিবারিক অশান্তির জেরে বিস্তর কাদা ছোঁড়াছুড়ির পর একে অপরের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন ক্রিকেটার মহম্মদ শামি ও তাঁর স্ত্রী হাসিন জাহান। এই দীর্ঘ সময়ে ভারতীয় ফাস্ট বোলারের মুখে স্ত্রী সম্পর্কে কোনও শব্দ খরচ করা না হলেও সোশ্যাল মিডিয়ায় শামিকে নিয়ে নানা পোস্ট করে প্রচারের আলোয় থেকে গিয়েছেন হাসিন।

English summary
Hasin Jahan matches her lips with hindi songs and get trolled in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X