• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বছর শেষে বড়সড় দুর্ঘটনার মুখে পড়লেন, বরাত জোরে বাঁচলেন ভারতের প্রাক্তন অধিনায়ক

  • |

বছর শেষে বড়সড় দুর্ঘটনার মুখে প্রাক্তন ভারত অধিনায়ক। বরাত জোরে বেঁচে গেলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। বুধবার বড়সড় গাড়ি দুর্ঘটনার মুখে পড়েন তিনি। তবে সংবাদ সংস্থা সূত্রে আজারউদ্দিনের কোনও রমক চোট লাগেনি বলে জানা গিয়েছে।

বছর শেষে বড়সড় দুর্ঘটনার মুখে পড়লেন, বরাত জোরে বাঁচলেন ভারতের প্রাক্তন অধিনায়ক

আজহার জয়পুর থেকে রনথম্বোরে যাচ্ছিলেন। সোয়াই মাধোপুরে ভারতের প্রাক্তন অধিনায়কের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল। এই পথেই আজ তাঁর গাড়ির দুর্ঘটনা ঘটে যায়।

সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, লালসট-কোটা হাইওয়েতে আহজারের গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে।ভাগ্য ভালো! তাই কোনও রকম চোট পাননি ভারতের প্রাক্তন অধিনায়ক। তিনি সুস্থ আছেন বলেই তাঁর ম্যানেজার জানিয়েছেন। আজহারের সঙ্গে থাকা ব্যক্তির অল্প চোট লেগেছে। সকলকেই নিরাপদে উদ্ধার করা গিয়েছে। পরে অন্য একটি গাড়িতে চেপে আহজার অনুষ্ঠানের যোগ দেওয়ার জন্যে রওনা দেন।

আজহারের গাড়ি বিপজ্জনকভাবে একটি হোটেলে ধাক্কা খেয়ে দুমড়ে গিয়েছে বলে ছবিতে ধরা পড়েছে। আরও জানা যায়, হোটলকর্মী আহত। তবে তাঁর গুরুতর কোনও চোট লাগেনি। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দেশের হয়ে ৯৯টি টেস্ট খেলা মহম্মদ আজহারউদ্দিন ভারতীয় দলকে তিনটি বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন। আজদারউদ্দিনের নেতৃত্বে ১৯৯৬ বিশ্বকাপ ভারত সেমিফাইনাল খেলেছিল। ক্রিকেট থেকে অবসরে পর এই মুহূর্তে তিনি প্রশাসক হিসেবে কাজ করছেন। বর্তমানে তিনি হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে রয়েছেন।

কলকাতাঃ বেহালায় চন্ডী মন্দিরে পুজো দিয়ে রাজ্য সরকারকে তুলোধনা করলেন রাজ্যপাল

English summary
Former India captain Mohammad Azharuddin escapes unhurt, his car met with an accident in Rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X