• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'স্যান্ডপেপার' কাণ্ডে অবশেষে ব্যানক্রফটের কথা শুনতে চাইল ক্রিকেট অস্ট্রেলিয়া, সক্রিয় ইন্টেগ্রিটি দল

Google Oneindia Bengali News

২০১৮ সালের বল বিকৃতি কাণ্ড নিয়ে নতুন দাবি তোলা ক্যামেরন ব্যানক্রফটের কথা শুনতে রাজি হল ক্রিকেট অস্ট্রেলিয়া। এক সূত্রের তরফে এএনআই-কে জানানো হয়েছে যে ক্রিকেটারের কাছে পৌঁছে গিয়েছে অজি ক্রিকেট বোর্ড। যার অর্থ কুখ্যাত স্যান্ডপেপার কাণ্ড নিয়ে আরও তথ্য-প্রমাণ জড়ো করতে রাজি হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ব্যানক্রফটের সঙ্গে বোর্ডের কথা

ব্যানক্রফটের সঙ্গে বোর্ডের কথা

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী এএনআই জানিয়েছে ২০১৮ সালের স্যান্ডপেপার কাণ্ড নিয়ে ফের তদন্ত শুরু করতে চলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই মর্মে ক্রিকেটার ক্যামেরন ব্যানক্রফটের নতুন বক্তব্য শোনার জন্য তাঁর কাছে পৌঁছে গিয়েছে অজি ক্রিকেট বোর্ডের ইন্টেগ্রিটি দল। নিজের দাবির স্বপক্ষে ব্যানক্রফট নতুন কোনও তথ্য বা প্রমাণ জমা দিতে পারবেন কিনা, সে প্রশ্নও তাঁকে করা হয়েছে বলে জানিয়েছে এএনআই। যদিও এ ব্যাপারে কোনও কথাই তাঁর কানে পৌঁছয়নি বলে দাবি করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন সিইও নিক হকলে।

বিস্ফোরক ওয়ার্নারের এজেন্ট

বিস্ফোরক ওয়ার্নারের এজেন্ট

২০১৮ সালের 'স্যান্ডপেপার' কাণ্ড আরও একবার ক্রিকেট দুনিয়ায় আলোড়ন তুলতেই এই ইস্যুতে সরব হন ঘটনায় শাস্তিপ্রাপ্ত ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের এজেন্ট আরস্কিনে। গোটা তদন্তকে তিনি মজা বলে আখ্যা দিয়েছেন। আরস্কিনের কথায়, গোটা প্রক্রিয়াটি প্রহসনের সমান। এখন সত্য সামনে এলেও অস্ট্রেলিয়া ক্রিকেটের ভাবমূর্তি উজ্জ্বল হওয়া সম্ভব নয় বলে দাবি করেছেন ওয়ার্নারের এজেন্ট।

ব্যানক্রফটের নতুন দাবি

ব্যানক্রফটের নতুন দাবি

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ভুল মেনে নিয়েও ক্যামেরন ব্যানক্রফট জানিয়েছিলেন, 'স্যান্ডপেপার' কাণ্ডের যুক্ত সেই অস্ট্রেলিয়া দলের সব ক্রিকেটার। বিশেষ করে সেই দলের বোলারদেরও অভিযোগের কাঠগড়ায় তোলা উচিত ছিল বলে জানিয়েছিলেন প্রাক্তন অজি ওপেনার। এ ব্যাপারে তিনি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক ও অ্যাডাম গিলক্রিস্টকে পাশে পেয়ে গিয়েছেন।

২০১৮ সালের স্যান্ডপেপার গেট

২০১৮ সালের স্যান্ডপেপার গেট

২০১৮ সালে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে বল বিকৃতির অভিযোগ উঠেছিল অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ, ওপেনার ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফটের বিরুদ্ধে। ক্যামেরায় তাঁদের কুকীর্তি ধরাও পড়েছিল। ৯ মাসের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন ব্যানক্রফট। স্মিথ এবং ওয়ার্নারকে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ বলে ঘোষণা করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

English summary
Cricket Australia's Integrity team reaches to Cameron Bancroft on Sandpaper Gate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X